scorecardresearch
 

Zareen Khan: ১২ লক্ষ টাকার প্রতারণা, কলকাতায় গ্রেফতারি পরোয়ানা জারি সলমনের নায়িকার বিরুদ্ধে

Zareen Khan: প্রতারণার অভিযোগ উঠল বলিউড অভিনেত্রী জারিন খানের বিরুদ্ধে। সেই মামলার ভিত্তিতেই কলকাতায় গ্রেফতারি পরোয়ানা জারি হল সলমন খানের নায়িকা জারিন খানের বিরুদ্ধে। জানা গিয়েছে, ২০১৬ সালে এই শহরের এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা প্রতারণার অভিযোগ দায়ের করেছিল নারকেলডাঙা পুলিশের কাছে।

Advertisement
জারিন খান জারিন খান
হাইলাইটস
  • প্রতারণার অভিযোগ উঠল বলিউড অভিনেত্রী জারিন খানের বিরুদ্ধে।

প্রতারণার অভিযোগ উঠল বলিউড অভিনেত্রী জারিন খানের বিরুদ্ধে। সেই মামলার ভিত্তিতেই কলকাতায় গ্রেফতারি পরোয়ানা জারি হল সলমন খানের নায়িকা জারিন খানের বিরুদ্ধে। জানা গিয়েছে, ২০১৬ সালে এই শহরের এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা প্রতারণার অভিযোগ দায়ের করেছিল নারকেলডাঙা পুলিশের কাছে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। 

এই অভিযোগের চার্জশিট পেশ করা হয় শিয়ালদহ কোর্টে। কিন্তু জারিন খানের পক্ষ থেকে না জামিনের জন্য আবেদন করা হয় আর আদালতেও অনুপস্থিত ছিলেন অভিনেত্রী। বারংবার কোর্টে অনুপস্থিত থাকার দরুণ আদালতের পক্ষ থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। পুলিশ সূত্রে খবর, ২০১৬ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লক্ষ টাকা নিয়েছিলেন জারিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালীপুজোর উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জারিনের ম্যানেজার কাড়ি কাড়ি টাকা নিলেও কলকাতায় আসেননি। উলটে যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পিছোতে থাকেন। অগত্যা জারিনের নামে পুলিশের কাছে অভিযোগ জানাতে বাধ্য হন ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। 

এমন প্রতারণার জেরেই নারকেলডাঙা থানায় জারিন খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁরা। এবার শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ হল জারিন ও তাঁর ম‌্যানেজারের বিরুদ্ধে।পরবর্তী পদক্ষেপ হিসেবে জারিন খানকে নোটিস দেওয়া হতে পারে। তাতেও অভিনেত্রীর তরফে সাড়া না মিললে যথাযথ আইনি পদক্ষেপ করা হবে। 

আরও পড়ুন

প্রসঙ্গত, সলমনের হাত ধরেই বলিউডে পা রাখেন জারিন। অভিনেত্রীর প্রথম ছবি বীর, যেখানে সলমনের বিপরীতে তাঁকে দেখা গিয়েছিল। অনেকেই অভিনেত্রীর চেহারার সঙ্গে ক্যাটরিনা কাইফের মিল খুঁজে পেয়েছিলেন সেইসময়ে। এরপর তেমন উল্লেখযোগ্য কোনও সিনেমায় তাঁকে দেখা যায়নি। বর্তমানে বলিউড থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী। আর তারই মাঝে বিপাকে পড়লেন সলমনের নায়িকা।    

Advertisement


 

Advertisement