scorecardresearch
 

Kolkata International Airport: দমদম এয়ারপোর্টে হঠাত্‍ গুলি-রক্ত, আত্মহত্যার চেষ্টা CISF জওয়ানের

অন্যদিনের মতোই ব্যস্ততা ছিল কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে। চেকিং করে যাত্রীদের এক এক করে গেট থেকে ভিতরে ঢোকাচ্ছিলেন সিআইএসএফ জওয়ানেরা। হঠাৎ গুলির শব্দে ছড়ায় উত্তেজনা। দেখা যায়, একজন কর্তব্যরত সিআইএসএফ কর্মী মাটিতে লুটিয়ে পড়ে আছেন। নিজের সার্ভিস রাইফেল দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

Advertisement
কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে আত্মহত্যার চেষ্টা CISF জওয়ানের (প্রতীকী ছবি) কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে আত্মহত্যার চেষ্টা CISF জওয়ানের (প্রতীকী ছবি)

Kolkata International Airport: অন্যদিনের মতোই ব্যস্ততা ছিল কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে। চেকিং করে যাত্রীদের এক এক করে গেট থেকে ভিতরে ঢোকাচ্ছিলেন সিআইএসএফ জওয়ানেরা। হঠাৎ গুলির শব্দে ছড়ায় উত্তেজনা। দেখা যায়, একজন কর্তব্যরত সিআইএসএফ কর্মী মাটিতে লুটিয়ে পড়ে আছেন। নিজের সার্ভিস রাইফেল দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। জানা যায়, এই সিআইএসএফ কর্মীর নাম শ্রীবিষ্ণু। সূত্রের খবর, তিনি ২০২২ সাল থেকে সিআইএসএফ-এ কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার সকালে নিজের সার্ভিস রাইফেল দিয়ে গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন শ্রীবিষ্ণু। গুরুতর আহত অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিন সাত সকালে কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরের ৫ নম্বর গেটের কাছে হঠাৎ গুলির শব্দ শোনা যায়। ঘটনাস্থলে ছুটে আসেন কর্তব্যরত পুলিশ কর্মীরা। তারা দেখেন ওয়াচ টাওয়ারে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন এক সিআইএসএফ কর্মী। 

সূত্রের খবর, তিনি নিজের এসএলআর রাইফেল দিয়ে নিজেকে গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন। এরপর তাঁকে বিমানবন্দরের পাশের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখআনে সিআইএসএফ-এর ঊর্ধ্বতন আধিকারিক এবং কলকাতা বিমানবন্দর থানার পুলিশ ঘটনাস্থলে রয়েছেন। পুলিশ ঘটনাটি তদন্ত করছে এবং কী কারণে তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন তা জানার চেষ্টা করছে। 

আরও পড়ুন

Advertisement