scorecardresearch
 

Kolkata Metro Service Stopped: ময়দান মেট্রো স্টেশনের ডাউন লাইনে ফাটল, বন্ধ ট্রেন চলাচল

মহাত্মা গান্ধী রোড এবং টালিগঞ্জ স্টেশনের মধ্যে বন্ধ রয়েছে ট্রেন চলাচল।  দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক পর্যন্ত চলছে মেট্রো। ওদিকে টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্তও মেট্রো পরিষেবা সচল রয়েছে।

Advertisement
বন্ধ কলকাতা মেট্রো। বন্ধ কলকাতা মেট্রো।
হাইলাইটস
  • কলকাতা মেট্রোর একাংশে বন্ধ ট্রেন পরিষেবা।
  • ডাউন লাইনে ধরা পড়ল ফাটল।

কলকাতা মেট্রোয় ফাটল! রবিবার ময়দান মেট্রো স্টেশনের ডাউন লাইনে ফাটল দেখা গেল। তার জেরে রবিবার বিকেল ৪টে থেকে বন্ধ রয়েছে মেট্রো পরিষেবা। তবে একটা অংশে মেট্রো পরিষেবা চালু রয়েছে। কিন্তু রবিবার মেট্রোর একাংশ বন্ধ থাকায় বিড়ম্বনায় পড়েছেন যাত্রীরা। 

মহাত্মা গান্ধী রোড এবং টালিগঞ্জ স্টেশনের মধ্যে বন্ধ রয়েছে ট্রেন চলাচল।  দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক পর্যন্ত চলছে মেট্রো। ওদিকে টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্তও মেট্রো পরিষেবা সচল রয়েছে। মেট্রো সূত্রের খবর,ময়দানে ডাউন লাইনে মেরামতের কাজ শুরু হয়েছে। তবে কখন সেই কাজ শেষ হবে তা জানা যায়নি। 

মাসখানেক ধরে মেট্রোর রক্ষণাবেক্ষণের কাজ করছে কর্তৃপক্ষ। শনি ও রবিবার আংশিকভাবে মেট্রো পরিষেবা বন্ধ রেখে কাজ চলছিল। ফলে যাত্রীরা সমস্যায় পড়তেন। শুক্রবার মেট্রো কর্তৃপক্ষ জানায়, রক্ষণাবেক্ষণের কাজ শেষ। পরের দিনই মেট্রোর ডাউন লাইনে দেখা গেল ফাটল। জানা গিয়েছে, ময়দান ও পার্কস্ট্রিটের মাঝের লাইনে বিকট শব্দ শুনতে পারেন মোটরম্যান। তারপরই সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়। ঘটনাস্থলে ছুটে যান মেট্রোর অফিসার ও কর্মীরা। 

 

Advertisement