scorecardresearch
 

Nawshad Siddique: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, MLA নওশাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ তরুণীর

এবার নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠেছে। তা নিয়ে প্রথমে নিউটাউন থানায় এবং পরে বৌবাজার থানায় FIR দায়ের হয়েছে। বিমানবন্দর থানা এলাকার এক মহিলা বুধবার এই অভিযোগ দায়ের করেন।

Advertisement
নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠেছে নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠেছে

ভাঙড়ে পঞ্চায়েত ভোটে মোননয়নের সময় অশান্তিতে বারবার উঠে এসেছে আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর নাম। ফের একবার আলোচনায়  আইএসএফ বিধায়ক। এবার  নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠেছে। তা নিয়ে প্রথমে নিউটাউন থানায় এবং পরে বৌবাজার থানায় FIR দায়ের হয়েছে। বিমানবন্দর থানা এলাকার এক মহিলা বুধবার এই অভিযোগ দায়ের করেন। 

অভিযোগকারী সাংবাদিকদের জানিয়েছেন, দীর্ঘদিন ধরে নওশাদ তাঁর সঙ্গে সহবাস করছেন। বিয়েরও প্রতিশ্রুতি দেন তিনি। তবে আইএসএফ বিধায়কের সঙ্গে কবে পরিচয়, কীভাবে ঘনিষ্ঠতা, তা নিয়ে কোনও প্রশ্নের জবাব দেননি ওই মিহলা । এদিন মহিলাকে নিউটাউন থানায় নিয়ে আসেন তৃণমূল নেতা সব্যসাচী দত্ত।

বুধবার ওই তরুণী নিউ টাউন থানায় আইএসএফ বিধায়কের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছে।  তরুণীর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করার প্রক্রিয়া শুরু করেছে নিউ টাউন থানার পুলিশ। পরে বৌবাজার থানাতেও অভিযোগ দায়ের করে ওই তরুণী। সেই  অভিযোগের ভিত্তিতে বৌবাজার থানায় ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর বিধায়ক নওশাদের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের হয়েছে। অভিযোগের তদন্ত করবে বৌবাজার থানার পুলিশ।

আরও পড়ুন

এফআইআরে অভিযোগকারিণী জানিয়েছেন, দেড় বছর আগে তাঁকে বিবি গাঙ্গুলি স্ট্রিটে নিজের অফিসে আটকে রেখে ধর্ষণ করেছেন নওশাদ। পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়েও বেশ কয়েক বার সহবাস করেছেন আইএসএফ বিধায়ক। অভিযোগ, এর পর অভিযোগকারিণী বিয়ের জন্য চাপ দিলে তাঁকে এড়িয়ে যেতে থাকেন নওশাদ। বিধায়ক কখনও নিজে, কখনও সহকারীদের দিয়ে তরুণীকে হুমকি দিয়েছিলেন বলেও অভিযোগকারিণী জানিয়েছেন।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিক মামলা দায়ের হয়েছে নওশাদের বিরুদ্ধে ৷ ৪২ দিন আইএসএফ বিধায়ককে জেলেও রাখা হয়েছিল ৷ এরপর ভাঙড়ে মনোনয়ন পর্ব ঘিরে অশান্তি এবং হিংসার ঘটনায় নওশাদের বিরুদ্ধে খুনের মামলাও রুজু করেছে পুলিশ ৷ এবারের  অভিযোগের পিছনে রাজনৈতিক চক্রান্ত দেখছেন নওশাদ সিদ্দিকী।এ বিষয়ে নওশাদ সংবাদ মাধ্যমকে বলেন, "আমার নামে অভিযোগ করছেন আর সঙ্গে ছিল তৃণমূলের নেতা ৷ এটা দিনের আলোর মতো স্পষ্ট এর পিছনে কী ষড়যন্ত্র রয়েছে ৷ আমার সঙ্গে রাজনৈতিকভাবে পেরে উঠছে না বলে এসব করছে ৷ তবে এখনই এবিষয়ে কোনও মন্তব্য করব না ৷ আমার কাছে নোটিশ এলে আমি যা বলার বলব ৷"

Advertisement

Advertisement