scorecardresearch
 

ধর্মতলায় SFIও DYFI-এর ইনসাফ সভা, কোন কোন রাস্তায় যানজট?

আমতার ছাত্রনেতা আনিস খানের মৃত্যুর বিচার চেয়ে ধর্মতলায় ইনসাফ সভা। SFI ও DYFI-এর এই ইনসাফ সভায় যোগ দিতে সকাল থেকে হাওড়া, শিয়ালদা সহ কলকাতার বিভিন্ন জায়গায় জেলা থেকে কর্মী-সমর্থকরা ভিড় করছেন। দুপুরে শুরু হবে এই সভা ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আমতার ছাত্রনেতা আনিস খানের মৃত্যুর বিচার চেয়ে ধর্মতলায় ইনসাফ সভা
  • SFI ও DYFI-এর এই ইনসাফ সভায় যোগ দিতে সকাল থেকে কলকাতায় এসেছেন জেলাল কর্মী-সমর্থকরা

আমতার ছাত্রনেতা আনিস খানের মৃত্যুর বিচার চেয়ে ধর্মতলায় ইনসাফ সভা। SFI ও DYFI-এর এই ইনসাফ সভায় যোগ দিতে সকাল থেকে হাওড়া, শিয়ালদা সহ কলকাতার বিভিন্ন জায়গায় জেলা থেকে কর্মী-সমর্থকরা ভিড় করছেন। দুপুরে শুরু হবে এই সভা । সেখানে আনিসের মৃত্যুর বিচারের দাবিতে বক্তব্য রাখবেন SFIও DYFI-এর  নেতা-নেত্রীরা 

এদিকে এই ইনসাফ সভা ঘিরে কলকাতায় যানজটের আশঙ্কা বাড়ছে। কলকাতা ট্রাফিক পুলিশের তরফে টুইটবার্তায় জানানো হয়েছে, কোন কোন রাস্তা ধরে মিছিল আসবে। ফলত সেই সব রাস্তায় যানজট বাড়বে। 

 ট্রাফিক পুলিশের বার্তা, 'বেলা ১২ টার সময় মেয়ো রোডে বিক্ষোভ প্রদর্শন করবে। সাড়ে ১২ টার সময় কলেজ স্কোয়ার, কলেজ স্ট্রিট, নির্মল চন্দ্র স্ট্রিট, এস এন ব্যানার্জি রোড থেকে ডোরিনা ক্রসিং হয়ে আর আর অ্যাভিনিউতে গিয়ে মিছিল শেষ হবে। ওই সাড়ে বারোটা নাগাদই মেয়ো রোডে মিটিং। তার জন্য শিয়ালদহ, হাওড়া থেকে মিছিল আসবে।' 

একটার সময় আরএসএম স্কোয়ার থেকে নির্মল চন্দ্র স্ট্রিট, রফি আহমেন কিদওয়াই রোড হয়ে হুগলি স্ট্রিটে থামবে। দুপুর ৩ টে নাগাদ গড়িয়াহাট মোড় থেকে মিছিল । রাসবিহারী অ্য়াভিনিউ থেকে হাজরা রোডের দিকে যাবে। 

তারপর বিকেল সাড়ে চারটে নাগাদ ছোট্ট মিছিল যাবে বালিগঞ্জ পুলিশ ফাঁড়ি থেকে যাদবপুর এইটবি স্ট্যান্ড পর্যন্ত মিছিল যাবে। সুতরাং মনে করা হচ্ছে এই রাস্তাগুলিতে যানজট হতে পারে। 

 

Advertisement