scorecardresearch
 

TMC Councillor Son Unnatural Death : গার্ডেনরিচে TMC কাউন্সিলরের ছেলের রহস্যমৃত্যু, তদন্তে পুলিশ

প্রাথমিকভাবে যা জানা যাচ্ছে, নির্মাণ ও প্রোমোটিং সংক্রান্ত কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন পিন্টু শীল (Pintu Seal)। গতরাতে কয়েকজন পিন্টুকে ডাকতে যান। তখনই পিন্টুকে ঝুলন্ত অবস্থায় দেহ দেখতে পান তাঁরা। তড়িঘড়ি তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। যদিও কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই খবর। 

Advertisement
পিন্টু শীল পিন্টু শীল
হাইলাইটস
  • গার্ডেনরিচে রহস্যমৃত্যু
  • মৃত্যু কাউন্সিলরের ছেলের
  • তদন্ত শুরু পুলিশের

তৃণমূল কাউন্সিলরের ছেলের রহস্যমৃত্যু (Unnatural Death)। ঘটনাটি ঘটেছে কলকাতার (Kolkata) গার্ডেনরিচে। মৃত ব্যক্তির নাম পিন্টু। শীল। তিনি কলকাতার ১৩৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিল (TMC Councillor ) রঞ্জিত শীলের ছেলে বলে বলে জানা যাচ্ছে। পিন্টু আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

ঘটনাটি ঘটেছে গতরাতে। প্রাথমিকভাবে যা জানা যাচ্ছে, নির্মাণ ও প্রোমোটিং সংক্রান্ত কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন পিন্টু শীল (Pintu Seal)। গতরাতে কয়েকজন পিন্টুকে ডাকতে যান। তখনই পিন্টুকে ঝুলন্ত অবস্থায় দেহ দেখতে পান তাঁরা। তড়িঘড়ি তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। যদিও কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই খবর। 

এবিষয়ে তৃণমূল কাউন্সিলর রঞ্জিত শীল জানাচ্ছেন, তাঁর বউমা তাঁকে ছেলের মৃত্যু সংবাদ দেন। তিনি আরও জানাচ্ছেন, গতকাল সকালেও তাঁর সঙ্গে ব্যবসার কাজে গিয়েছিলেন পিন্টু। তখনও তাঁর মধ্যে অস্বাভাবিক কোনও আচরণ দেখা যায়নি। আচমকা এই ঘটনায় ভেঙে পড়েছে গোট পরিবার। 

স্থানীয় সূত্রে খবর, স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল পিন্টু শীলের। সেক্ষেত্রে তার জেরেই পিন্টু এমন কোনও সিদ্ধান্ত নিলেন কিনা তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। যদিও তদন্তকারীরা অবশ্য অন্যান্য দিকও খতিয়ে দেখছেন। এই ঘটনায় রীতিমতো হতচকিত পাড়া প্রতিবেশীরাও। ঠিক কী কারণে এই ঘটনা তা জানতে পরিবারের সদস্য এবং স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারীরা। 

আরও পড়ুনদ্বাদশ শ্রেণি পাশে CISF-এ প্রচুর চাকরি, বেতন প্রায় লাখ টাকা

 

Advertisement