scorecardresearch
 

SDPO-কে '২ টাকার চাকর' বললেন TMC বিধায়ক, বিতর্ক চরমে

MLA Threatened Police: থানায় ঢুকে পুলিশকে '২ টাকার চাকর' বলায় তীব্র সমালোচনার মুখে  তৃণমূল বিধায়ক। ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে-কে হুমকি বলে অভিযোগ উঠেছে মগরহাট পশ্চিমের তৃণমূল বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লার ওপর। যদিও, এসবের তোয়াক্কা না করে উল্টে বিধায়ককে শাস্তি দিয়ে বসলেন এসডিপিও।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • থানায় ঢুকে পুলিশকে '২ টাকার চাকর' বলায় তীব্র সমালোচনার মুখে  তৃণমূল বিধায়ক
  • এসডিপিও মিতুন দে-কে হুমকি বলে অভিযোগ উঠেছে মগরহাট পশ্চিমের তৃণমূল বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লার ওপর
  • যদিও, এসবের তোয়াক্কা না করে উল্টে বিধায়ককে শাস্তি দিয়ে বসলেন এসডিপিও

MLA Threatened Police: থানায় ঢুকে পুলিশকে '২ টাকার চাকর' বলায় তীব্র সমালোচনার মুখে  তৃণমূল বিধায়ক। ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে-কে হুমকি বলে অভিযোগ উঠেছে মগরহাট পশ্চিমের তৃণমূল বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লার ওপর। যদিও, এসবের তোয়াক্কা না করে উল্টে বিধায়ককে শাস্তি দিয়ে বসলেন এসডিপিও। অভব্য আচরণের কারণে থানার সিঁড়িতে বসিয়ে রাখেন তৃণমূল বিধায়ককে।

কী ঘটেছিল?
রবিবার দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার ভেলোরহাটে ছেলের বিরুদ্ধে মাকে খুনের অভিযোগ ওঠে। সেদিন পুলিশ এ ঘটনায় তৃণমূল কর্মী জয়ন্ত চৌধুরীকেও গ্রেফতার করে। ধৃত তৃণমূল কর্মীর বিরুদ্ধে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের অভিযোগ ওঠে। তৃণমূল কর্মী গ্রেফতার হয়েছে শুনেই থানায় গিয়ে অভব্য আচরণ করতে থাকেন বিধায়ক। সেখানে পুলিশের সঙ্গে বচসা তৈরি হয়। সেসময় এসপি-র ফোন পেয়ে থানায় ছুটে যান এসডিপিও। এসডিপিও-কে আঙ্গুল তুলে শাসানি দিতে থাকে বিধায়ক। থানার সিঁড়িতে বসে পুলিশকে ‘২ টাকার চাকর’ বলতে শোনা যায়।

এসডিপিও-র সঙ্গে ওই বিধায়কের কথোপকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওটির সত্যতা যাচাই করে দেখা হয়নি। সেখানে এসডিপিও-কে বলতে দেখা যায়, “কথায় কথায় আপনি কেন পুলিশের উর্দি খুলে নেওয়া, বদলির হুমকি দেন?” তাতে বিদ্যাকে পাল্টা বলেন, “আমি ভদ্রঘরের ছেলে। কাউকে হুমকি দিই না।”

এই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড়। বিধায়কের মুখ থেকে এই ধরনের মন্তব্যে ক্ষুব্ধ জেলা পুলিশের সিনিয়র কর্তারা।