scorecardresearch
 

Chingrihata Murder: ভাসানে গান বাজানো নিয়ে বচসা, চিংড়িহাটায় কাঁচি ঢুকিয়ে যুবককে খুন

চিংড়িহাটার শান্তিনগরে নৃশংস হত্যাকান্ড। গলায় কাচির কোপে মৃত্যু হল যুবকের। মৃতের নাম সাহেব আলি (২২)। সূত্রের খবর, ঠাকুর ভাসানের গান বাজানোর নিয়ে বচসার সূত্রপাত হয়। বচসার জেরে কাঁচির কোপ বলে অনুমান করা হচ্ছে। রক্তাক্ত অবস্থায় যুবককে প্রথম NRS-এ নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement
হাইলাইটস
  • চিংড়িহাটার শান্তিনগরে নৃশংস হত্যাকান্ড। গলায় কাচির কোপে মৃত্যু হল যুবকের।
  • সূত্রের খবর, ঠাকুর ভাসানের গান বাজানোর নিয়ে বচসার সূত্রপাত হয়।
  • বচসার জেরে কাঁচির কোপ বলে অনুমান করা হচ্ছে। 

চিংড়িহাটার শান্তিনগরে নৃশংস হত্যাকান্ড। গলায় কাঁচি ঢুকিয়ে যুবককে খুন। মৃতের নাম সাহেব আলি (২২)। সূত্রের খবর, ঠাকুর ভাসানের গান বাজানোর নিয়ে বচসার সূত্রপাত হয়। বচসার জেরে কাঁচির কোপ বলে অনুমান করা হচ্ছে। 

রক্তাক্ত অবস্থায় যুবককে প্রথম NRS-এ নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

কোপ মারে বিট্টু সর্দার
অভিযোগ, ভাসানের সময়ে গান বাজানো ঘিরে বিট্টু সর্দার নামে এক ব্যক্তির সঙ্গে সাহেব আলির কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটি এগোয় হাতাহাতিতে। এরপরেই কাঁচি নিয়ে সাহেবের গলায় কোপ মারা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন

স্থানীয়দের দাবি, এলাকায় দুষ্কৃতী হিসাবে পরিচিত বিট্টু। এর আগে একাধিক দুষ্কৃতীমূলক কাজেও সে যুক্ত ছিল বলে অভিযোগ তুলছেন অনেকে।

ঘটনার পর থেকে পলাতক বিট্টু সর্দার।

এদিকে প্রকাশ্যে খুনের ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলছে স্থানীয়রা। 

ক্ষিপ্ত জনতা বিট্টুর বাড়িতেও চড়াও হয়। বিট্টুর স্ত্রীকে থানায় (বিধাননগর দক্ষিণ) জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 

Advertisement