scorecardresearch
 

Manoranjan Byapari : 'খিস্তি দিয়েছি ফেসবুকে', সেই গালিগালাজের ব্যাখাও দিলেন মনোরঞ্জন

মনোরঞ্জন যে গালিগালাজ করেছিলেন তা স্বীকার করে সেই গালিগালাজের ব্যাখ্যাও দিলেন। তা নিয়ে লম্বা পোস্ট করলেন ফেসবুকে। দলেরই এক মহিলাকে ফেসবুকে প্রকাশ্যে গালিগালাজ করেছিলেন মনোরঞ্জন ব্যাপারী।

Advertisement
Manoranjan Byapari Manoranjan Byapari
হাইলাইটস
  • মনোরঞ্জন যে গালিগালাজ করেছিলেন তা স্বীকার করলেন
  • লিখলেন ফেসবুকেও।

দলেরই এক মহিলাকে ফেসবুকে প্রকাশ্যে গালিগালাজ করেছিলেন মনোরঞ্জন ব্যাপারী। সেই জন্য তাঁর বিরুদ্ধে অভিযোগও দায়ের হয়েছে থানায়। যুব তৃণমূল নেত্রী তথা জেলা পরিষদ সদস্য রুনা খাতুন অভিযোগ দায়ের করেছেন মনোরঞ্জনের বিরুদ্ধে। তবে মনোরঞ্জন যে গালিগালাজ করেছিলেন তা স্বীকার করে সেই গালিগালাজের ব্যাখ্যাও দিলেন। 

মনোরঞ্জন তাঁর ফেসবুক পোস্টে লেখেন, 'ধর্ষকের যা স্ত্রী লিঙ্গ হয় তেমন একটা খিস্তি দিয়ে ফেলি ফেসবুকে।' তিনি কেন গালিগালাজ করেন তারও ব্যাখা দেন মনোরঞ্জন। বলাগড়ের বিধায়ক লেখেন, 'একজন আমাকে চোর বলেছে খুনি বলেছে ধর্ষক বলেছে । যা আমার সম্মানের উপর মস্ত বড়  আঘাত। আমার বড় বড় ছেলে মেয়ে রয়েছে ,  তাদের লোকের সামনে মাথা নিচু করে দেবার মতো প্রহার । আশাকরি আপনাদের ও সেই পোস্ট চোখে পড়েছে! যে কারনে আমার মাথা গরম হয়ে গিয়েছিল তাই আমি তাদের উদ্দেশ্যে  ধর্ষকের যা স্ত্রী লিঙ্গ হয় তেমন একটা খিস্তি দিয়ে ফেলি ফেসবুকে। রাত দশটা নাগাদ সেই পোস্ট লিখবার দশ কুড়ি সেকেন্ডের মধ্যে বুঝতে পারি -একটা মস্ত বড় ভুল হয়ে গেছে । সাথে সাথে সেটা মুছে দিই। কিন্ত কয়েকজন- যারা সর্বক্ষন শকুনের মতো আমার প্রোফাইলে নজর পেতে বসে আছে তাঁরা সেটার স্কিনশর্ট নিয়ে নেয়। সেটাকে তাঁরা আমার বিরুদ্ধে ব্যবহার করতে থাকে। জনে জনে পাঠাতে থাকে সেটা ।' 

প্রসঙ্গত, ৪৮ ঘণ্টা আগে ফেসবুকে একটি পোস্ট করেন মনোরঞ্জন ব্যাপারী। সেই পোস্ট নিয়ে হইচই পড়ে যায়। তারপর সেই পোস্ট ডিলিটও করে দেন তিনি। তবে ততক্ষণে সেই পোস্ট ভাইরাল হয়ে যায়। সেই পোস্ট ভাইরাল হওয়ার পরই বৃহস্পতিবার মনোরঞ্জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রুনা। তাঁর অভিযোগ, মনোরঞ্জন ব্যাপারী তাঁকে নিয়ে যে সব শব্দ ব্যবহার করেছেন তা কুরুচিকর। তিনি যে অভিযোগ করেছেন, তার প্রমাণও দিতে পারেননি। সেজন্য অভিযোগ দায়ের করেন। bangla.aajtak.in-কে রুনা বলেন, 'মনোরঞ্জন একজন অশিক্ষিত। নিজে নিজেই বলেছেন জেলে বসে লেখাপড়া শিখেছেন। আমি একজন শিক্ষিকা। আমাকে নিয়ে যে কথা বলেছেন তা কুরুচিকর।' 

আরও পড়ুন

Advertisement

এদিকে মনোরঞ্জন জানান, তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে তিনি জানেন। তিনিও পাল্টা অভিযোগ করবেন কি না সেই বিষয়ে এখনও সিদ্ধান্ত নেননি। তারইমধ্যে ফেসবুক পোস্ট করে গালিগালাজের ব্যাখ্যা দিলেন মনোরঞ্জন। সঙ্গে তাঁর আক্ষেপ, তিনি একজন লেখক এটা ভুলে যাওয়া উচিত হয়নি। 
 

Advertisement