scorecardresearch
 

Mithun Chakraborty: লোকসভা ভোটে দাঁড়াচ্ছেন মিঠুন? হাসপাতাল থেকে উত্তর দিলেন 'মহাগুরু'

আজ, সোমবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পেলেন মিঠুন চক্রবর্তী। বেরিয়ে সংবাদমাধ্যমকে জানালেন, তিনি একেবারে সুস্থ। কোনও সমস্যা নেই। বেশি খাওয়ার জন্যই তাঁর ওই সমস্যা হয়েছিল। হাসপাতালের বাইরে দাঁড়িয়ে মিঠুন বললেন, 'কোনও সমস্যা নেই।

Advertisement
মিঠুন চক্রবর্তী। ফাইল ছবি। মিঠুন চক্রবর্তী। ফাইল ছবি।
হাইলাইটস
  • আজ, সোমবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পেলেন মিঠুন চক্রবর্তী।
  • বেরিয়ে সংবাদমাধ্যমকে জানালেন, তিনি একেবারে সুস্থ। কোনও সমস্যা নেই।

আজ, সোমবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পেলেন মিঠুন চক্রবর্তী। বেরিয়ে সংবাদমাধ্যমকে জানালেন, তিনি একেবারে সুস্থ। কোনও সমস্যা নেই। বেশি খাওয়ার জন্যই তাঁর ওই সমস্যা হয়েছিল। হাসপাতালের বাইরে দাঁড়িয়ে মিঠুন বললেন, 'কোনও সমস্যা নেই। সমস্যা খাওয়াতে। আমি গোগ্রাসে খাই।' এরপর ডায়াবিটিস রোগীদেরও পরামর্শ দিয়েছেন তিনি। তাঁর কথায়, 'যাঁদের ডায়াবিটিস রয়েছে, ভাববেন না মিষ্টি না খেলে কিছু হবে না। খাওয়া নিয়ন্ত্রণ করুন। আমার সমস্যা, বেশি খেয়েছি। আমি রাক্ষস। বকা খেলাম।' তবে এখন তিনি পুরোপুরি সুস্থ, সে কথাও জানিয়েছেন। 

এরপরই তাঁকে লোকসভা ভোটে প্রার্থী হবেন কী না, জানতে চাওয়ায় বলেন, 'একদমই না। আমি যদি প্রার্থী হই, তাহলে আমার ৪২টি কেন্দ্র কে দেখবে। ১ তারিখ থেকে লোকসভা লাগাতার প্রচার করব।' আগামী দিনেও বিজেপির সঙ্গেই যে থাকবেন, সে কথাও বলেন তিনি। তাঁর কথায়, 'বিজেপি করব। আমাদের রাজ্যের বাইরে অন্য রাজ্যে ডাকলে, তা-ও যাব। বিজেপির উত্থানের সময় এসেছে।'

মিঠুন হাসপাতাল ভর্তি জানতে পেরে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই প্রসঙ্গে মিঠুন বলেন, 'দারুণ শ্রদ্ধা করি প্রধানমন্ত্রীকে।' মিঠুনকে হাসপাতালে দেখতে এসেছিলেন তৃণমূলের তারকা সাংসদ দেব। মিঠুন তা নিয়ে বলেন, 'দেব এসেছিল দেখা করতে। ও খুব ভালো ছেলে। জেনুইন ছেলে।'

আরও পড়ুন

উল্লেখ্য, শনিবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। সোমবার বাড়ি ফিরলেন 'মহাগুরু'। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মিঠুন জানালেন, ''এখন সব ঠিক আছে। ডাক্তারের কাছে একটু বকা খেয়েছি।' শ্যুটিং ফ্লোরেই হঠাৎ বুকে ব্যথা হয়েছিল তাঁর, এমনটা জানা গেছিল। সোমবার বাড়ি ফেরার আগে মিঠুন নিজে জানান, সুগারের সমস্যা বেড়েই তাঁর শরীর খারাপ হয়েছিল। 

 

Advertisement

Advertisement