scorecardresearch
 

Nagerbazar Flyover Accident: ভয়াবহ দুর্ঘটনা, নাগেরবাজার উড়ালপুল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল বধূর

নাগেরবাজার উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল বধূর। গুরুতর আহত অবস্থায় আরজি কর হাসপাতালে ভর্তি তার স্বামী। জানা যাচ্ছে, সোমবার দুপুরে নাগেরবাজার উড়ালপুলে একটি বাইকে ধাক্কা মারে চার চাকার একটি গাড়ি। বাইক থেকে ছিটকে উড়ালপুলের নীচে পড়ে যান বাইক আরোহী এক মহিলা।

Advertisement
নাগেরবাজার উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনা নাগেরবাজার উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনা
হাইলাইটস
  • নাগেরবাজার উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনা
  • প্রাণ গেল বধূর
  • গুরুতর আহত অবস্থায় আরজি কর হাসপাতালে ভর্তি তার স্বামী

নাগেরবাজার উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল বধূর। গুরুতর আহত অবস্থায় আরজি কর হাসপাতালে ভর্তি তার স্বামী। জানা যাচ্ছে,  সোমবার দুপুরে নাগেরবাজার  উড়ালপুলে একটি বাইকে ধাক্কা মারে চার চাকার একটি গাড়ি। বাইক থেকে ছিটকে উড়ালপুলের নীচে পড়ে যান বাইক আরোহী এক মহিলা।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, দমদম সেন্ট্রাল জেলের দিক থেকে লেকটাউনের দিকের ফ্লাইওভার ধরে যাচ্ছিলেন দমদম ক্যান্টনমেন্ট সুভাষ নগর হেলথ ইন্সটিটিউট রোডের বাসিন্দা অসীম বিশ্বাস (৩৬) ও তার স্ত্রী বিউটি বিশ্বাস (৩০)। সেই সময় একটি দ্রুত গতিতে আসা চার চাকার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে তাঁদের বাইকে। অসীম বাইক চালাচ্ছিলেন। পিছনে বসেছিলেন বিউটি।

গাড়ির ধাক্কায় বাইক থেকে পড়ে যান অসীম। তবে উড়ালপুলেই। আর স্ত্রী বিউটি একেবারে ছিটকে গিয়ে পড়েন উড়ালপুলের নীচে। হঠাৎই লোকজন দেখেন, হেলমেট পরা এক মহিলা পড়ে রয়েছেন। স্থানীয়রা টোটোয় কচাপিয়ে দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যান। যদিও শেষরক্ষা হয়নি। অসীম  আরজি কর হাসাপাতালে ভর্তি। জানা গিয়েছে, তাঁর অবস্থাও উদ্বেগজনক। ঘাতক লরির চালককে  খুঁজছে পুলিশ।
 

Advertisement