scorecardresearch
 
 

প্রেমের কথা ফাঁস হওয়ায় হুমকি দিচ্ছেন MLA কাঞ্চন, পুলিশের দ্বারস্থ স্ত্রী

বেশ কয়েকদিন ধরেই খবরের চর্চায় রয়েছেন অভিনেতা তথা উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। কানাঘুষো শোনা যাচ্ছে টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন উত্তরপাড়ার বিধায়ক। আর এর মাঝেই এবার কা়ঞ্চন মল্লিকের নামে গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

কা়ঞ্চন মল্লিকের নামে গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় কা়ঞ্চন মল্লিকের নামে গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • কাঞ্চনের নামে এবার পুলিশের কাছে অভিযোগ
  • থানায় গিয়ে অভিযোগ দায়ের স্ত্রীর
  • হুমকি দেওয়া হচ্ছে বলে দাবি করলেন পিঙ্কি

বেশ কয়েকদিন ধরেই খবরের চর্চায় রয়েছেন অভিনেতা তথা উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। কানাঘুষো শোনা যাচ্ছে  টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন উত্তরপাড়ার বিধায়ক। আর এর মাঝেই এবার কা়ঞ্চন মল্লিকের নামে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। অভিযোগ শনিবার রাতে তাঁর গাড়ি আটকে হুমকি দেন কাঞ্চন ও তাঁর প্রেমিকা শ্রীময়ী। প্রেমের কথা ফাঁস হওয়াতেই এমন হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ টলি অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের।

পিঙ্কির দাবি, শনিবার তাঁর নিউ আলিপুরের বাড়িতে গিয়ে হুককি দেন কাঞ্চন মল্লিক। সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। চেতলা থেকে নিউ আলিপুরে ফেরর পথে কাঞ্চন ও শ্রীময়ী তাঁর গাড়ি আটকান। এমনকি তাঁর ন্তানকেও ভয় দেখানো হয় বলে দাবি পিঙ্কিদেবীর। 

টলিউডে যেন একটার পর একটা সম্পর্কে ভাঙন ধরছে। রোশন-শ্রাবন্তী, নুসরত-নিখিলের পর ইন্দ্রনীল ও বরখাকে নিয়েও জোর আলোচনা চলছে। এর মাঝেই গত কয়েকদিন হল খবর আসছিল সদ্য বিধায়ক হওয়া কাঞ্চন মল্লিকের বৈবাহিক সম্পর্কের নাকি অবনতি হয়েছে। নেপথ্যে এক টেলি অভিনেত্রী। এখানেই নাম উঠে আসে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের। যদিও পুরো বিষয়টিকেই রটনা বলে দাবি করছেন কাঞ্চন। 

শ্রীময়ী চট্টরাজ
শ্রীময়ী চট্টরাজ

এর আগেও একবার বিয়ে ভেঙেছিল কাঞ্চন মল্লিকের। তারপরেই পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয় তাঁর। পিঙ্কি আবার সম্পর্কে প্রবাদ প্রতীম অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের আত্মীয়া। কাঞ্চন ও পিঙ্কির বিবাহিত জীবনের বহুবছর কেটে গিয়েছে। এক পুত্রসন্তানও রয়েছে দম্পতির। কিছুদিন আগেই পিঙ্কির দাবি ছিল, প্রেমে এতটাই মত্ত রয়েছেন কাঞ্চন যে নিজের সন্তানেরও খোঁজ রাখছেন না তিনি। 

এদিকে কৃষ্ণকলি সিরিয়ালের দৌলতে জনপ্রিয়তা পেয়েছেন শ্রীময়ী। রাজনীতির জগতে ঢোকার পরেই কাঞ্চনের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে বলে শোনা যাচ্ছে। কাঞ্চনের দীর্ঘ ২৫ বছরের অভিনয় জীবন। এই প্রথম তাঁকে নিয়ে সামনে এলো কোনও স্ক্যান্ডাল। টলিউডের আনাচে কানাচে এই প্রেমপর্ব নিয়েও কম আলোচনা হচ্ছে না।