scorecardresearch
 

Ranveer Singh Calcutta High Court : ফাঁড়া কাটছে না রণবীরের, এবার কলকাতা হাইকোর্টে মামলা

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড স্টার রণবীর সিংয়ের। নগ্ন ফোটোশুটের জন্য এবার অভিনেতার বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের হল। মামলাটি দায়ের করেছেন সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান।

ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড স্টার রণবীর সিংয়ের
  • নগ্ন ফোটোশুটের জন্য এবার অভিনেতার বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের হল
  • মামলাটি দায়ের করেছেন সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড স্টার রণবীর সিংয়ের। নগ্ন ফোটোশুটের জন্য এবার অভিনেতার বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের হল। মামলাটি করেছেন সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান। 

কলকাতা হাইকোর্টে দায়ের করা এই জনস্বার্থ মামলায় নাজিয়া ইলাহি খানের আইনজীবী জানিয়েছেন, রণবীরের ওই ছবি যাতে আর জনমানসে ছড়িয়ে না পড়ে, সেজন্য আদালতের হস্তক্ষেপ চেয়ে মামলা করা হয়েছে। মামলাকারীদের আরও দাবি, এই রকম ছবি শিশুমনে খারাপ প্রভাব  ফেলবে। সমাজের জন্য যা ক্ষতিকর। ৮ অগাস্ট অর্থাৎ কাল এই মামলার শুনানি হাইকোর্টে হতে পারে। 

প্রসঙ্গত, নগ্ন ছবি শুট করার জন্য মুম্বইয়ের চেম্বুর থানায় কয়েকদিন আগেই অভিনেতার বিরুদ্ধে FIR দায়ের হয়েছে। রণবীরকে গ্রেফতারের দাবিও উঠেছে। 

আরও পড়ুন : শিগগিরই আসছে 5G, কত খরচ হবে আপনার?

অভিযোগ, রণবীর মহিলাদের অনুভূতিতে আঘাত করেছেন। অভিনেতার বিরুদ্ধে IPC-র ৫০৯, ২৯২, ২৯৪, আইটি আইনের ৬৭এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ললিত শ্যাম নামে একজন এই অভিযোগ দায়ের করেন। 

ললিত শ্যামের অভিযোগ, রণবীরর নগ্ন ছবি মহিলাদের অনুভূতিতে আঘাত করেছে। টুইটার ও ইনস্টাগ্রাম থেকে রণবীরের নগ্ন ছবি মুছে ফেলা উচিত। 

যদিও এত বিতর্ক সত্ত্বেও ফের নগ্ন হওয়ার প্রস্তাব পেয়েছেন রণবীর সিং। পশুদের স্বার্থে রণবীরকে নগ্ন হওয়ার প্রস্তাব দিয়েছে PETA। নিরামিষাশী হওয়ার প্রচার চালানোর  প্রস্তাব দেওয়া হয়েছে অভিনেতাকে। যদিও সেই প্রস্তাবে রণবীর সাড়া দিয়েছেন কি না সেই বিষয়ে এখনও কোনও তথ্য সামনে আসেনি।