scorecardresearch
 

Roddur Roy Arrest : মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য, গোয়ায় গ্রেফতার রোদ্দুর রায়

মাঝে মধ্যেই ফেসবুক লাইভে বিভিন্ন বিষয়ে নিয়ে বক্তব্য রাখতে শোনা যায় রোদ্দুর রায়কে। সম্প্রতি ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি গালিগালাজ করে বক্তব্যে রাখেন রোদ্দুর রায়। এমনকি আরও এক তৃণমূল নেতা মদন মিত্রকেও নিশানা করেন তিনি।

Advertisement
রোদ্দুর রায় ও মমতা বন্দ্যোপাধ্যায় রোদ্দুর রায় ও মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • গ্রেফতার রোদ্দুর রায়
  • গোয়া থেকে গ্রেফতার
  • জামিন অযোগ্য ধারায় মামলা

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগে গ্রেফতার রোদ্দুর রায়। গোয়া থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফেসবুকে কুরুচিকর মন্তব্যের জন্য পাটুলি-সহ একাধিক থানায় অভিযোগ দায়ের হয়েছিল রোদ্দুর রায়ের বিরুদ্ধে। এমনকি জামিন অযোগ্য ধারাতেও তাঁর বিরুদ্ধে মামলা রুজু হয়। অবশেষে মঙ্গলবার গোয়া থেকে গ্রেফতার করা হয় তাঁকে।

মাঝে মধ্যেই ফেসবুক লাইভে বিভিন্ন বিষয়ে নিয়ে বক্তব্য রাখতে শোনা যায় রোদ্দুর রায়কে। সম্প্রতি ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি গালিগালাজ করে বক্তব্যে রাখেন রোদ্দুর রায়। এমনকি আরও এক তৃণমূল নেতা মদন মিত্রকেও নিশানা করেন তিনি। লাইভে মধ্যমাও প্রদর্শন করেন রোদ্দুর। ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে যে ধরনের ভাষা তিনি প্রয়োগ করেন তা নিয়ে রীতিমতো শোরগোর পড়ে যায় বিভিন্নমহলে। তারপরেই অভিযোগ দায়ের হয় তাঁর বিরুদ্ধে।

তবে এই প্রথম নয়, এর আগেও বিতর্কে জড়িয়েছেন রোদ্দুর রায়। বছর কয়েক আগে রবীন্দ্রসঙ্গীত বিকৃত করে গাওয়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। এমনকি রবীন্দ্রসঙ্গীতের কথা বদলে তার মধ্যে গালিগালাজ দিয়েও গাইতে শোনা যায় তাঁকে। যা নিয়ে সেইসময় রীতিমতো সরব হয়েছিল সুশীল সমাজ। সেই সময়ও অভিযোগ দায়ের হয় তাঁর বিরুদ্ধে। তারপর এবার ফের একবার শিরোনামে রোদ্দুর রায়।

আরও পড়ুনNASA-তে চাকরির সুবর্ণ সুযোগ, আবেদনের শেষ তারিখ কবে?

 

Advertisement