scorecardresearch
 

Royal Enfield Rental : মাত্র ৮০০ টাকা ভাড়ায় হাতে পান Royal Enfield, ঘুরে আসুন শিলিগুড়ি

রয়্যাল এনফিল্ড। যুব সমাজের কাছে যেন স্বপ্নের বাইক। কমবেশি সবাই প্রায় চান এই বাইকে সওয়ার করতে। তবে আর্থিক কারণে সম্ভব হয় না।

Advertisement
royal enfield bullet royal enfield bullet
হাইলাইটস
  • রয়্যাল এনফিল্ড, যুব সমাজের কাছে যেন স্বপ্নের বাইক
  • এবার মাত্র ৮০০ টাকায় মিলছে এই বাইক

রয়্যাল এনফিল্ড। যুব সমাজের কাছে যেন স্বপ্নের বাইক। কমবেশি সবাই প্রায় চান এই বাইকে সওয়ার করতে। তবে আর্থিক কারণে সম্ভব হয় না। কারণ, এই বাইকের দামই শুরু হয় দেড় লাখ টাকা থেকে। তাহলে কি স্বপ্নপূরণ হবে না? হ্যাঁ হবে। আর তার ব্যবস্থা করেছে খোদ এই সংস্থা। 

আসলে Royal Enfield-র তরফে 'Royal Enfield Rentals' স্কিম চালি করা হয়েছে। এর মাধ্যমে আপনি আপনার পছন্দ মতো যে কোনও বাইক ভাড়া নিতে পারবেন। কোম্পানির মতে, রাইডার্সদের কাছে  ৪০ রকমের বাইক ভাড়া নেওয়ার অপশন থাকবে। দেশের ২৫ টিরও বেশি শহরে এই  সুবিধা পাওয়া যাবে। 

রয়্যাল এনফিল্ড যে ২৫ শহরে এই পরিষেবা চালু করেছে তার মধ্যে রয়েছে আহমেদাবাদ, মুম্বই, চণ্ডীগড়, ধরমশালা, লেহ, মানালি, হরিদ্বার, 755, উদয়পুর, জয়পুর, জয়সলমের, গোয়া, ভুবেনেশ্বর, তিরুবনন্তপুরম, বিশাখাপত্তনম, দিল্লি, চেন্নাই, বেঙ্গালুরু, শিমলা, নৈনিতাল, দেরাদূন, বির বিলিং, শিলিগুড়ি এবং হায়দরাবাদ।

আরও পড়ুন


এই বিষয়ে ওই কোম্পানির এক আধিকারিক জানিয়েছিলেন, এর উদ্দেশ্য হল দেশে Royal Enfield-র প্রচার বাড়ানো ও মানুষের দাবি মেটানো। সবার পক্ষে এই বাইক কেনা সম্ভব হয় না। তবে এবার খুব খরচেই সেই সাধ মিটবে। 

প্রসঙ্গত, এই বাইকের প্রতিদিন ভাড়া এক এক শহরে এক এক রকম। তবে মাত্র ৮০০ টাকা থেকে শুরু। যেমন, লেহ-র মতো জায়গাতে এর ভাড়া প্রায় ২ হাজার টাকা। আবার দিল্লিতে এর ভাড়া নেওয়া হয় মাত্র দেড় হাজার টাকা। শিলিগুড়ি সহ অনেক শহরেই ভাড়া পাওয়া যায় মাত্র ৮০০ টাকায়। এই বাইক নিয়ে আপনি পছন্দ মতো জায়গা, পাহাড়ি এলাকাতেও যেতে পারবেন। 

প্রসঙ্গত, দার্জিলিং প্রতিবার ঘুরতে যায় ভ্রমণপ্রিয় বাঙালি। মূলত অক্টোবর মাস থেকেই এই মরসুম শুরু হয়। চলে একেবারে ফেব্রুয়ারি পর্যন্ত। দার্জিলিং পাহাড়ে এমন সুন্দর উপত্যকা বড় বেশি দেখা যায় না। সামেনদেনকে স্বপ্নের গ্রাম বললেও ভুল হয় না। ফালুটের ঠিক নীচেই রয়েছে এই দুই গ্রাম,‌ এগুলিকে দার্জিলিংয়ের ভূস্বর্গ বললেও ভুল হবে না।‌ যারা অ্যাডভেঞ্চার পছন্দ করেন তাঁদের জন্য আদর্শ জায়গা। উঁচু উঁচু পাইনের এই জঙ্গলের মাঝে সরু সর্পিল পথ। ফুলে সাজানো ঘরবাড়ি। এখানে দেখতে পাবেন ন্যাসপাতির বাগান।

Advertisement

 

Advertisement