scorecardresearch
 

Saradha Scam Sudipta Sen on Suvendu Adhikari : 'শুভেন্দু টাকা নিয়েছে,' বলছেন সুদীপ্ত সেন, VIDEO দেখিয়ে CBI দাবি TMC-র

Saradha Scam Sudipta Sen on Suvendu Adhikari: শুভেন্দু টাকা নিয়েছেন। শুক্রবার এমনই দাবি করলেন সারদা কর্তা সুদীপ্ত সেন। তৃণমূল কংগ্রেস দাবি করেছে, শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করতে হবে। 

Advertisement
সারদা-কর্তা সুদীপ্ত সেন (ফাইল ছবি) সারদা-কর্তা সুদীপ্ত সেন (ফাইল ছবি)
হাইলাইটস
  • শুভেন্দু টাকা নিয়েছেন
  • শুক্রবার এমনই দাবি করলেন সারদা কর্তা সুদীপ্ত সেন
  • তৃণমূল কংগ্রেস দাবি করেছে, শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করতে হবে

Saradha Scam Sudipta Sen on Suvendu Adhikari: শুভেন্দু টাকা নিয়েছেন। শুক্রবার এমনই দাবি করলেন সারদা কর্তা সুদীপ্ত সেন। তৃণমূল কংগ্রেস দাবি করেছে, শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করতে হবে। এদিন তৃণমূলের তরফ থেকে একটি ভিডিও দেখানো হয়। তার সত্যতা যাচাই করে দেখেনি আজতক বাংলা।

শুভেন্দুর নাম করেন
এদিন সারদা মামলায় বিদাননগর এমপি-এলএমএ আদালতে হাজিরা দিতে আসেন সারদা-কর্তা সুদীপ্ত সেন। সাংবাদিকরা সারদা-কর্তা সুদীপ্ত সেনের কাছ থেকে জানতে চান দ্বিতীয় চিঠির বয়ানে কার নাম ছিল? তিনি বলেন, "শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর নামই আমি বলছি। হিসেব তো দিয়েছি। অনেক টাকাই দিয়েছি। কাঁথিতে কার কথায় গিয়েছিলেন। শুভেন্দু অধুকারী। ব্ল্য়াকমেল করত। 

কুণাল ঘোষের দাবি
এদিন কুণাল ঘোষ বলেন, এর আগে বিষয়টি সামনে এসেছিল। তিনি সারদা-কর্তা সুদীপ্ত সেন জেল থেকে প্রিজনার্স পিটিশনে বিস্তারিত লিখে সিএমএম কলকাতা এবং আরও কয়েকজনের কাছে বিচার চেয়ে চিঠি পাঠিয়েছিলেন। তিনি কিছুদিন আগে ফের চিঠি লেখেন, বিচার চেয়ে, তদন্ত চেয়ে। এবং অন্যান্য জায়গার পাশাপাশি সিএমএম-এর কাছে পাঠিয়েছেন। সুদীপ্ত সেন একজন বন্দি। প্রেসিডেন্সি জেল থেকে প্রিজনার্স পিটিশনের মাধ্যমে কোর্টে পাঠিয়েছেন। সেখান থেকে সার্টিফায়েড কপি তোলা হয়েছে। এর অর্থ এরকম নয় সুদীপ্ত সেন বা অন্য কোনও সূত্র থেকে পেয়েছি। এই চিঠির ওপর দাঁড়িয়ে কিছু মন্তব্য করেছেন। এটা সুদীপ্ত সেনের লিখিত বিবৃতি।

আরও পড়ুন: সোনাঝুরির হাটে মহিলাদের জন্য় বিশেষ পরিষেবা, উদ্বোধনে মমতা

আরও পড়ুন: সরস্বতী পুজোয় জমজমাট থিমের লড়াই, সেজে উঠছে মগরা

আরও পড়ুন: গাছের 'রক্ত' দেখতে সেগুলোকে খুঁচিয়ে মেরেই ফেলছেন পর্যটকরা

তিনি বলেন, এর আগে সুদীপ্ত সেন চিঠি দিয়েছিলেন, তার সার্টিফায়েড কপি তুলি। সেখানে পরিষ্কার লেখা ছিল কার মাধ্য়মে যোগাযোগ, কত টাকা দিয়েছেন, ব্ল্যাকমেল করা হয়েছে তাঁকে, কত বার, কত দফায়। শুভেন্দুর মতো লোকেরা বিজেপির কোলে বসে দোল খায়। 

Advertisement

তিনি আরও দাবি করেন, সারদা কর্তা বলছেন, ক্যাশে টাকা দিয়েছেন। আমাকে ওখানে ইনভেস্ট করাতে নিয়ে গিয়ে ড্রাফ্টে টাকা নিয়েছে। সেবি সামলে দেব বলে টাকা নেওয়া হয়েছে। আরও বিপদে পড়লে দেখে নেব বলে টাকা নেওয়া হয়েছে। বিজেপির দরজায় বাঁধা কুকুর। শুভেন্দু ভাল জানেন এই অভিযোগগুলো ঠিক। 

শুভেন্দুর সমালোচনায় তাপস রায়
তাপস রায় দাবি করেন, আজকের এই ঘটনার পর সিবিআই যদি দাবি করে, সংস্থা হিসেবে নিরপেক্ষ, তা হলে অনতিবিলম্বে শুভেন্দু অধিকারীকে অ্যারেস্ট করা উচিত। চোরের মায়ের বড় গলা। 

তিনি দাবি করেন, সারদার সুদীপ্ত সেনকে কাঁথিতে নিয়ে গিয়েছেন। ব্ল্যাকমেল করেছেন। ছত্রে ছত্রে তাঁর নাম লেখা। এবং টাকার অ্যামাউন্ট লেখা। বার বার টাকা নেওয়া হয়েছে। ২০১৩ সালের এপ্রিল মাসের ঘটনা। ২০১৪ সাল থেকে আঁতাত বিজেপির সঙ্গে। এখনও পর্যন্ত তাঁকে গ্রেফতার করা হয়নি কেন? 

জেল থেকে চিঠি সুদীপ্ত সেনের 
একুশের বিধানসভা ভোটের আগে সারদা-কর্তা সুদীপ্ত সেন সংশোধনাগার থেকে চিঠি লেখেন। এর পাল্টা চিঠি দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সুদীপ্ত সেন সংশোধনাগার থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়েছিলেন। সেখানে বেশ কয়েকজন রাজনীতিবিদের নাম ছিল। তার মধ্যে শুভেন্দুবাবুর নামও ছিল সেখানে।

জানা গিয়েছে, শুভেন্দু তাই পাল্টা চিঠি দিয়েছেন। তিনি কয়েকটি প্রশ্ন তুলেছেন। তিনি দাবি করেছেন, সারদা-কর্তা সুদীপ্ত সেনকে চাপ দিয়ে ওই চিঠি লেখানো হয়েছে।

 

Advertisement