scorecardresearch
 

Sayantan Bose on Firhad Hakim : ফিরহাদ হাকিম ISI-এর এজেন্ট! সায়ন্তনের মন্তব্যে তোলপাড়

Sayantan Bose on Firhad Hakim: ববি হাকিম তো বাঙালি নয়। লোকে তো ওকে আইএসআইয়ের এজেন্ট বলে ওর এলাকায়। রবিবার চাঞ্চল্য়কর এই মন্তব্য করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। এরপর রাজ্য রাজনীতিতে তীব্র আলোড়ন পড়ে গিয়েছে।

Advertisement
সায়ন্তন বসু এবং ফিরহাদ হাকিম সায়ন্তন বসু এবং ফিরহাদ হাকিম
হাইলাইটস
  • ববি হাকিম তো বাঙালি নন
  • লোকে তো ওকে আইএসআইয়ের এজেন্ট বলে ওর এলাকায়
  • রবিবার চাঞ্চল্য়কর এই মন্তব্য করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু

Sayantan Bose on Firhad Hakim: উনি তো বাঙালি নন। ববি হাকিম তো বাঙালি নয়। লোকে তো ওকে আইএসআইয়ের এজেন্ট বলে ওর এলাকায়। রবিবার চাঞ্চল্য়কর এই মন্তব্য করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু (BJP Leader Sayantan Bose)। এরপর রাজ্য রাজনীতিতে তীব্র আলোড়ন পড়ে গিয়েছে।

আধা বিজেপি নেতা
বাবুল সুপ্রিয় বিজেপিতে যোগ দিয়েছেন। শনিবার অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের উপস্থিতিতে তিনি রাজ্যের শাসকদলে যোগ দেন। তৃণমূলের অনেক নেতা দাবি করছেন, আরও অনেকে যোগ দেবেন।

এ ব্যাপারে সাংবাদিকেরা বিজেপি নেতা সায়ন্তন বসু প্রতিক্রিয়া জানতে চান। সায়ন্তন (BJP Leader Sayantan Bose) বলেন, কারও যদি শুধু একজন-দু'জন-আধা বিজেপিকে তৃণমূলে সামিল করে এত উৎসাহ তৈরি হয়, তা হলে ভগবান তাঁর মঙ্গল করুন।

ফিরহাদ হাকিম দাবি করেছেন, অনেকে তৃণমূল আসতে চান। সায়ন্তন (BJP Leader Sayantan Bose)-এর কটাক্ষ, ববি হাকিম নিজে ঠিক করুন কোন দলে থাকবেন? তিনি অভিষেক ব্য়ানার্জির দলে থাকেবন, তার অনুগামী হয়ে কাজ কাজ করবেন, না নিজের রাজনিতক পরিচয় দেবেন?

বাবুল ক্লোজড চ্য়াপ্টার
ক্লোজড চ্যাপ্টার। সাংসদ ছিলেন। আসানসোলের একজনও যাবেন না। সেলিব্রিটি হয়ে এসেছিলেন, সেলেব্রিটি হয়ে চলে গিয়েছেন। বহু কার্যকর্তার সঙ্গে কথা হয়েছে। দায়িত্ব নিয়ে বলছি।

তিনি (BJP Leader Sayantan Bose) আরও বলেন, জে পি নাড্ডা আগে মন্ত্রী ছিলেন, এখন সভাপতি হয়েছেন। আমাদের সভাপতিকেন্দ্রীক দল। সভাপতি অনেক বড় পদ।

ত্রিপুরার মামলা
বেশ কয়েকজন তৃণমূল নেতার বিরুদ্ধে ত্রিপুরায় মামলা দায়ের হয়েছে। এ ব্য়াপারে সায়ন্তনের প্রতিক্রিয়া, আরও বেশি করে নোটিস পাঠানো উচিত। রোজ একটা করে নোটিস দরকার। বেশ হয়েছে। রোজ মামলা করা উচিত।

তাঁর হুঁশিয়ারি, বিজেপি যদি চায়, পশ্চিমবঙ্গের বাইরে কোথাও যেতে পারে না। পশ্চিমবঙ্গের বাইরে তৃণমূল আছেটা কোথায়। বাংলা তৃণমূল আছেটা কোথায়। খায় না মাথায় দেয়! বিজেপি চাইলে তৃণমূলকে বাংলার বাইরে যেতে দেবে না। এটা কোনও প্রতিহিংসা নয়। রাজ্য়ের এমন কোনও থানা নেই, যেখানে আমার নামে মামলা নেই। দিলীপ ঘোষের নামে মামলা নেই।

Advertisement

 

Advertisement