scorecardresearch
 

SSKM Medical Negligence : এসএসকেএমে চিকিৎসায় গাফিলতির অভিযোগ, প্রসূতি-সহ সদ্যোজাতের মৃত্যু

SSKM Medical Negligence: শিশু মৃত্যুর অভিযোগ উঠল এসএসকেএম হাসপাতালে। এই ঘটনা ঘিরে সেখানে তুমুল উত্তেজনা ছড়ায়। হাসপাতাল কর্তৃপক্ষ সব অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement
এসএসকেএম হাসপাতালে চিকিৎসায় গাফিলতির অভিযোগ (প্রতীকী ছবি) এসএসকেএম হাসপাতালে চিকিৎসায় গাফিলতির অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ফের সরকারি হাসপাতালে চিকিৎসায় গাফিলতির অভিযোগ
  • আর সে কারণে প্রসূতিসহ শিশু মৃত্যুর অভিযোগ উঠল এসএসকেএম হাসপাতালে
  • এই ঘটনা ঘিরে সেখানে তুমুল উত্তেজনা ছড়ায়

SSKM Medical Negligence: ফের সরকারি হাসপাতালে চিকিৎসায় গাফিলতির অভিযোগ। আর সে কারণে প্রসূতিসহ শিশু মৃত্যুর অভিযোগ উঠল এসএসকেএম হাসপাতালে। এই ঘটনা ঘিরে সেখানে তুমুল উত্তেজনা ছড়ায়। শনিবার সকালের ঘটনা। হাসপাতাল কর্তৃপক্ষ সব অভিযোগ অস্বীকার করেছে।

শুক্রবার ভর্তি
তপসিয়ার বাসিন্দা আট মাসের অন্তস্বত্বা শেখ শেহনাজকে গতকাল ভর্তি করা হয় এসএসকেএমের প্রসূতি বিভাগে। পরিবারের অভিযোগ, প্রসব যন্ত্রনায় দীর্ঘক্ষণ কষ্ট পাওয়ার পর ধীরে ধীরে তার শারীরিক পরিস্থিতির অবনতি হয়। কিন্তু তবুও আইসিইউ (ICU)-এ নিয়ে না গিয়ে লেবার রুমেই ফেলে রাখা হয় শেহনাজকে।

কথা শোনেননি চিকিৎসক, অভিযোগ
বারবার চিকিৎসকদের আবেদন করা হলেও তেমন ভাবে সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায়নি বলে অভিযোগ। প্রসূতির পরিবারের দাবি, পরে চিকিৎসকরা জানান, শিশুটি মারা গেছে। পরিবারের সদস্যরা চিকিৎসকদের অনুরোধ করেন, শেহনাজের চিকিৎসা ভাল ভাবে করতে।

কিন্তু অভিযোগ, তাঁকেও যথোপযুক্ত চিকিৎসা করেননি চিকিৎসকরা। এরপর আজ সকালে মারা যায় শেহনাজও। এর পরেই উত্তেজিত হয়ে পড়েন প্রসূতির পরিবারের সদস্যরা। চিকিৎসায় গাফিলতির অভিযোগে উত্তাল হয়ে ওঠে হাসপাতাল চত্বর। এই ঘটনায় ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার।


 

Advertisement