scorecardresearch
 

Terreti Bazar Fire: টেরিটি বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন

Terreti Bazar Fire: টেরিটি বাজারের শতাব্দীপ্রাচীন বাড়িতে বিধ্বংসী আগুন লাগে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৪ টি ইঞ্জিন। শনিবারে সপ্তাহের শেষে জনবহুল এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সন্ধে ৭টা ২০ নাগাদ তিনতলার বাড়ির ছাদের ঘরে দাউ দাউ করে আগুন লাগে।

টেরিটি বাজারের শতাব্দীপ্রাচীন বাড়িতে বিধ্বংসী আগুন টেরিটি বাজারের শতাব্দীপ্রাচীন বাড়িতে বিধ্বংসী আগুন
হাইলাইটস
  • টেরিটি বাজারের শতাব্দীপ্রাচীন বাড়িতে বিধ্বংসী আগুন লাগে
  • ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৪ টি ইঞ্জিন

Terreti Bazar Fire: টেরিটি বাজারের শতাব্দীপ্রাচীন বাড়িতে বিধ্বংসী আগুন লাগে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৪ টি ইঞ্জিন। শনিবারে সপ্তাহের শেষে জনবহুল এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সন্ধে ৭টা ২০ নাগাদ তিনতলার বাড়ির ছাদের ঘরে দাউ দাউ করে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুনে ছেয়ে যায় এলাকা। ঘিঞ্জি গলিতে দমকলের গাড়ি ঢুকতে সমস্যা। কীভাবে আগুন লাগল তা স্পষ্ট হয়নি।

ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে সমস্যায় পড়েন দমকল কর্মীরা। স্থানীয় বাসিন্দাদের তরফে জানা যায়, সিলিন্ডার ফাটার শব্দ পান তারা। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, সিলিন্ডার ফেটেই আগুন লাগে। বাতাসে হওয়ার পরিমাণ বেশি থাকায় আগুন আরও ছড়িয়ে পড়ে। আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালানো হচ্ছে।

ঘিঞ্জি গলিতে আগুন লাগায় ‘রিলে’ পদ্ধতিতে জল দিয়ে আগুন নেভানোর কাজ চলছে। স্থানীয় বাসিন্দাদের সহায়তায় বাড়ি থেকে সবাইকে নিরাপদ স্থানে সরিয়ে দিয়েছে দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী।

বাড়ি থেকে তাড়াহুড়ো করে নামতে গিয়ে বাড়ির এক বাসিন্দা সামান্য আহত হন। ওই বাড়িতে বয়স্ক ব্যক্তিদের পাশাপাশি কয়েকটি বাচ্চাও ছিল বলে জানা গিয়েছে।