scorecardresearch
 

লকেটও তৃণমূলে? 'ভবানীপুরে প্রচার না করার জন্য ধন্যবাদ,' কুণালের ট্যুইটে জল্পনা

একুশের বিধানসভা ভোটের পর থেকেই বঙ্গ বিজেপিতে বিয়োগপর্ব চলেই যাচ্ছে। ইতিমধ্যে চার বিধায়ক ও এক সাংসদ তৃণমূলে নাম লিখিয়েছেন। এরমাঝেই হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে দলের অন্দরে ক্রমেই তৈরি হচ্ছে জল্পনা। সেই জল্পনা আরও কয়েকগুণ বাড়িয়ে দিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

Advertisement
লকেটকে ধন্যবাদ জানিয়ে ট্যুইট কুণালের লকেটকে ধন্যবাদ জানিয়ে ট্যুইট কুণালের
হাইলাইটস
  • লকেটকে ধন্যবাদ জানিয়ে ট্যুইট কুণালের
  • বিজেপি সাংসদের সাফল্য কামনা তৃণমূল নেতার
  • যা নিয়ে রাজ্য রাজনীতিতে শুরু তোলপাড়

একুশের বিধানসভা ভোটের পর থেকেই বঙ্গ বিজেপিতে বিয়োগপর্ব চলেই যাচ্ছে। ইতিমধ্যে চার বিধায়ক ও এক সাংসদ তৃণমূলে নাম লিখিয়েছেন। এরমাঝেই হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে দলের অন্দরে ক্রমেই তৈরি হচ্ছে জল্পনা। সেই জল্পনা আরও কয়েকগুণ বাড়িয়ে দিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। ভবানীপুরের উপনির্বাচনে লকটে চট্টোপাধ্যায়কে বিজেপির হয়ে প্রচারে দেখা যায়নি। তাই নিয়েই হুগলির সাংসদকে ট্যুইটে ধন্যবাদ জানিয়েছেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ।

 

 

এদিন সকালে কুণাল ঘোষ একটি ট্যুইট করেন, তাতে তিনি লেখেন, "ধন্যবাদ এবং অভিনন্দন 'তারকা প্রচারক' @me_locket ভবানীপুরে প্রচারণা না করার জন্য। বিজেপির অনেক অনুরোধ সত্ত্বেও আপনি আসেননি। বন্ধু হিসেবে আপনি যেখানেই থাকুন আপনার সাফল্য কামনা করি। পৃথিবী খুব ছোট। আশা করি সেই দিনগুলো আবার ফিরে আসবে যখন আপনি আপনার রাজনৈতিক ইনিংস শুরু করবেন।"

কুণালের এই ট্যুইট রাজ্য রাজনীতিতে লকেটের জলবদল নিয়ে জল্পনাকে আরও উস্কে দিয়েছে। প্রসঙ্গত আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় দলবদল করার পর থেকেই তৃণমূল দাবি করছে আরও একাধিক বিজেপি সাংসদ দল বদলাতে চাইছেন। সেই তালিকায় নাকি হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের  নামও রয়েছে! ইতিমধ্যে লকেট  নাকি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকও করেছেন! বাংলার রাজনৈতিক মহলের অলিগলিতে এমনই গুঞ্জনকে অবশ্য ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন লকেট। লকেটের দলবদল জল্পনা শুরু হতেই দিল্লিতে তাঁর সঙ্গে দীর্ঘ বৈঠক করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। লকেটকে সম্প্রতি বিজেপির পক্ষ থেকে  উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনে সহ–পর্যবেক্ষক করা হয়েছে। তবে এর মাঝেই কুণালের আজকের ট্যুইট লকেটের রাজনৈতিক ভবিষ্যতে ফুলবদলের জল্পনা নতুন করে উস্কে দিল। 

Advertisement

 

Advertisement