scorecardresearch
 

Abhishek Banerjee : পুজোর আগে বড় সিদ্ধান্ত, ভোটারদের বাড়ি বাড়ি উপহার দেওয়ার কর্মসূচি অভিষেকের

পুজোর আগে বড়সড় সিদ্ধান্ত তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ডহারবারের প্রতিটি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে উপহার দেওয়া হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফে।

Advertisement
abhishek banerjee abhishek banerjee
হাইলাইটস
  • পুজোর আগে বড়সড় সিদ্ধান্ত তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের
  • নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ডহারবারের প্রতিটি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে উপহার দেওয়া হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফে

পুজোর আগে বড়সড় সিদ্ধান্ত তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ডহারবারের প্রতিটি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে উপহার দেওয়া হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফে। ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে মোট ৭ টি বিধানসভা কেন্দ্র রয়েছে। সেই বিধানসভা কেন্দ্রগুলোর প্রতিটি পরিবারের হাতে এই উপহার তুলে দেওয়া হবে। 

জানা যায়, উপহার দেওয়ার কর্মসূচি শুরু হয়েছে গত রবিবার থেকেই। মহালয়ার আগের দিন পর্যন্ত বাড়ি বাড়ি উপহার পৌঁছে দেওয়ার কর্মসূচি চলবে। তারমধ্যেই কাজ সম্পন্ন হবে বলে মনে করছেন তৃণমূল নেতা-কর্মীরা। তারা জোরকদমে কাজ শুরুও করে দিয়েছেন। উপহার সব ভোটারদের দেওয়া হবে বলে খবর। সংবাদমাধ্যমে প্রকাশ এই উপহারে থাকবে পোশাক, মিষ্টি। 

যদিও গত বছর পর্যন্ত অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজে হাতে এই উপহার তুলে দিতেন এলাকার ভোটারদের হাতে। এবার তিনি নিজে উপহার তুলে দিচ্ছেন না। বিধানসভা থেকে বুথে বুথে পৌঁছে যাচ্ছে উপহার সামগ্রী। বুথস্তরের নেতারা বাড়ি বাড়ি গিয়ে তা পোঁছে দিচ্ছেন সাধারণ মানুষের হাতে। 

আরও পড়ুন

প্রসঙ্গত, গত লোকসভা ভোটে ৭ লাখেরও বেশি ভোটে জিতেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপর ডায়মন্ডহারবারে সভাও করেছিলেন তিনি। সেখানে জানিয়েছিলেন, নেতাদের হাত থেকে মঞ্চে উঠে কেন উপহার নেবে সাধারণ মানুষ? নেতারা এই উপহার বাড়ি বাড়ি পৌঁছে সাধারণ মানুষের হাতে পৌঁছে দিক এমনটাই চেয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। মনে করা হচ্ছে, তারপরই তিনি মানুষের বাড়ি বাড়ি পৌঁছে উপহার তুলে দেওয়ার সিদ্ধান্ত নেন।

যদিও এই প্রথম নয়। করোনাকালেও ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের মানুষের বাড়ি বাড়ি গিয়ে সাহায্য পৌঁছে দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর আগে ইলিশ মাছ ধরতে গিয়ে তলিয়ে যাওয়া মৎস্যজীবীদের পরিবারগুলির জন্য আর্থিক সাহায্য ঘোষণা করেন অভিষেক। বাড়ি বাড়ি গিয়ে সেই অর্থ পৌঁছে দেন তৃণমূল নেতারা। 
 

Advertisement

Advertisement