scorecardresearch
 

ফ্ল্যাট-প্রতারণা মামলা: এবার TMC সাংসদ নুসরতকে তলব করল ED

তৃণমূল সাংসদ তথা অভিনেত্রীকে নুসরত জাহানকে তলব করল ইডি। আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে তাঁকে হাজিরার নির্দেশ।

Advertisement
তৃণমূল সাংসদ তথা অভিনেত্রীকে নুসরত জাহান তৃণমূল সাংসদ তথা অভিনেত্রীকে নুসরত জাহান
হাইলাইটস
  • তৃণমূল সাংসদ তথা অভিনেত্রীকে নুসরত জাহানকে তলব করল ইডি
  • আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে তাঁকে হাজিরার নির্দেশ
  • ফ্ল্যাট বিক্রিতে আর্থিক তছরুপের কেলেঙ্কারির অভিযোগে নুসরতকে তলব করে ইডি

ED Summons Nusrat Jahan: তৃণমূল সাংসদ তথা অভিনেত্রীকে নুসরত জাহানকে তলব করল ইডি। আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে তাঁকে হাজিরার নির্দেশ। ফ্ল্যাট বিক্রিতে আর্থিক তছরুপের কেলেঙ্কারির অভিযোগে নুসরতকে তলব করে ইডি।

নুসরতের সঙ্গে ওই সংস্থার ডিরেক্টর রাকেশ সিংহকেও তলব করা হয়েছে বলে সূত্রের খবর। মঙ্গলবার তাঁকেও ইডি দফতরে হাজিরা দিতে হবে।

আবাসন দুর্নীতির অভিযোগ ওঠে নুসরতের বিরুদ্ধে। সাংবাদিক সম্মেলন করে একথা অস্বীকারও করেন তৃণমূল সাংসদ। তাঁর নাম জড়ায় সেভেন সেন্স ইন্টারন্যাশনালের একটি রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে। ফ্ল্যাট বিক্রির নামে কোটি কোটি টাকা প্রতারণা করেছে তারা। আর এই প্রতারণায় যুক্ত থাকার অভিযোগ ওঠে নুসরতের বিরুদ্ধেও। 

আরও পড়ুন

অগাস্টেই দুর্নীতির অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেত্রী বলেছিলেন, 'কোম্পানির থেকে ১ কোটি ১৬ লক্ষ ৩০ হাজার ২৮৫ টাকার লোন নিয়েছিলাম, সেটাও সুদ-সহ ফেরত দিয়ে দিয়েছি। সব ডিটেলস আমার কাছে আছে। আমার বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। আমি কোনওদিন এসব কাজ করিনি। কোনওদিন যুক্ত ছিলামও না। ৩০০ শতাংশ চ্যালেঞ্জ করতে পারি যে, আমি দুর্নীতিতে যুক্ত নই। সুদ-সহ লোন ফেরত দিয়ে দিয়েছি। যদি কোনও ভুল দেখাতে পারেন আপনারা যা বলবেন তাই। আমি কোনও কিছুতে জড়িত নয়। এটার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। তাই রাজনীতি জড়াবেন না। একটা পয়সা নিলেও আপনাদের সামনে দাঁড়াতাম না।'

প্রসঙ্গত, মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর ছিলেন বলে মেনে নিয়েছিলেন নুসরত। তিনি দাবি করেন, ওই সংস্থা থেকে ঋণ নিয়ে সুদ সমেত ফেরত দিয়েছিলেন। 

Advertisement