scorecardresearch
 

"দালালির জন্য অনেককে পাওয়া যায়", আইপ্যাককে ফের তোপ কল্যাণের

দালালির সময় অনেক লোক পাওয়া যায়, আইপ্যাককে ঘিরে ফের ক্ষোভ প্রকাশ করেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। প্রচারে বেরিয়ে তিনি তোপ দাগেন পিকে আর দলের বিরুদ্ধে।

Advertisement
প্রচারে কল্যাণ বন্দ্যোপাধ্যায় প্রচারে কল্যাণ বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • ফের আইপ্যাককে তোপ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের
  • দালাল বলে মন্তব্য করলেন
  • ভোট প্রচারে বেরিয়ে স্বভাবসিদ্ধ কল্যাণ

ফের প্রশান্ত কিশোর এবং তার দলকে তোপ দাগলেন শ্রীরামপুরের সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে কিছুদিন ধরেই পিকে এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় গোষ্ঠীর ঠাণ্ডা লড়াই চলছে। যা আলোচনার তুঙ্গে রয়েছে। তা ধামাচাপা পড়ে গিয়েছিল বলে মনে করা হলেও আসলে তা যে মিটে যায়নি তা আরও একবার পরিষ্কার হয়ে গিয়েছে।

হুগলির বৈদ্যবাটি পৌরসভায় ভোট রয়েছে। রবিবার তিনি ভোট প্রচারে হুগলি বৈদ্যবাটিতে পৌরসভার নির্বাচনে দলীয় প্রার্থীর প্রচারে যান। সেখানে প্রার্থীকে নয়ে এলাকা চষে বেড়ান। প্রচারে বেরিয়ে তিনি প্রার্থীকে জেতাতে আহ্বান জানান স্বভাবসিদ্ধ স্বতস্ফূর্ত ঢংয়ে।

তারপরই শ্রীরামপুরের সাংসদ কল্যাণকে ভোট প্রচার ও অন্যান্য বিষয় নিয়ে সাংবাদিকদের তরফে প্রশ্ন করা হয়। সেখানেই তিনি আরও একবার প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাক-কে কটাক্ষ করেন। এক হাত নিয়ে বলেন কোথায় গেল আইপ্যাকের লোক? কাজের সময় তো শুধু আমরা মানুষের সঙ্গে থাকি। "আমি আমার শিরদাঁড়া সোজা করে এই কথাটি বলছি।" এই ভাবেই প্রশান্ত কিশোর সংস্থা আইপ্যাডকে ব্যাঙ্গ করে বলেন TMC সাংসদ কল্যাণবাবু। সেই সঙ্গে আরও একবার বাধিয়ে দিয়েছেন বিতর্ক।

কল্যাণ বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, আইপ্যাডের লোক কোথায়? প্রশান্ত কিশোরের লোকজন কোথায়? সব নিজেদের লোক ধরে ধরে নাম গুঁজে গুঁজে দিয়েছিল, তাদের তো দেখতে পাচ্ছি না। মানুষের পাশে থাকতে আমাদেরই হয়। সারা বছর আমরা মানুষের পাশে থাকি। যাদের নাম গুঁজে দেওয়া হয়েছিল, তাঁদের জন্য আইপ্যাক নামুক প্রচারে। বাজারে তো আমাকেই হাঁটতে হচ্ছে, খাটতে হচ্ছে। দালালি করার সময় অনেক লোক পাওয়া যায়। তাদের নাম ঢোকানোর জন্য ঘুরঘুর করে। কিন্তু কাজ করার সময় কিন্তু আমাদেরই পাবেন। শিরদাঁড়া সোজা করে মানুষের পাশে থাকি আমরা।

বিতর্ক থামবে কী! আরও বাড়ছে। আর কল্যাণ আছেন কল্যাণেই।

Advertisement
Advertisement