scorecardresearch
 

Accident : ট্রাফিক সার্জেন্টকে পিষে মারল লরি! রাতে শহরে ভয়াবহ দুর্ঘটনা

খাস কলকাতায় ভয়ানক দুর্ঘটনা। ট্রাফিক সার্জেন্টকে পিষে মারল মালবোঝাই ট্রাক। দুর্ঘটনাস্থলে মৃত্যু হয় ওই ট্রাফিক সার্জেন্টের। মহাত্মা গান্ধী রোডে দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, দুর্ঘটনার সময়ে ওই ট্রাফিক সার্জেন্ট কর্তব্যরত অবস্থায় ছিলেন। আচমকাই সেই সময়ে উল্টো দিক থেকে তীব্র গতিতে একটি ট্রাক আসতে থাকে। ট্রাফিক সার্জেন্ট সেই গাড়িটি দাঁড় করানোর চেষ্টা করতেই গাড়িটি পিষে দেয় ওই ট্রাফিক পুলিশকে।

মৃত ট্রাফিক সাজেন্ট মৃত ট্রাফিক সাজেন্ট
হাইলাইটস
  • ট্রাফিক সার্জেন্টকে পিষে মারল লরি
  • রাতে শহরে ভয়াবহ দুর্ঘটনা
  • জানুন বিস্তারিত তথ্য

খাস কলকাতায় ভয়ানক দুর্ঘটনা। ট্রাফিক সার্জেন্টকে পিষে মারল মালবোঝাই ট্রাক। দুর্ঘটনাস্থলে মৃত্যু হয় ওই ট্রাফিক সার্জেন্টের। মহাত্মা গান্ধী রোডে দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, দুর্ঘটনার সময়ে ওই ট্রাফিক সার্জেন্ট কর্তব্যরত অবস্থায় ছিলেন। আচমকাই সেই সময়ে উল্টো দিক থেকে তীব্র গতিতে একটি ট্রাক আসতে থাকে। ট্রাফিক সার্জেন্ট সেই গাড়িটি দাঁড় করানোর চেষ্টা করতেই গাড়িটি পিষে দেয় ওই ট্রাফিক পুলিশকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। যদিও পরে গাড়ি চালককে গ্রেফতার করে পুলিশ। ট্রাকটিকে আটক করা হয়েছে। ধৃতের নাম নেপাল যাদব। জোড়াসাঁকো থানার পুলিশ তাঁকে গ্রেফতার করে। তবে দুর্ঘটনার সময়ে ওই চালক সে মদ্যপ অবস্থায় ছিল কিনা, তাও জানার চেষ্টা চলছে।

মৃত ট্রাফিক পুলিশ অফিসারের নাম মহঃ নাসিরুদ্দিন। ৩০ বছরের মহঃ নাসিরুদ্দিন জোড়াবাগান ট্রাফিক গার্ডে কর্মরত ছিলেন। এদিনও তিনি কর্তব্যরত অবস্থায় ছিলেন। রাত ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। তারপরেই বাকি পুলিশ অফিসাররা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ওই পুলিশ কর্মীর দেহ। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার জেরে ওই এলাকায় কিছুক্ষণের জন্য যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।