scorecardresearch
 

SLST Candidates Abhishek Banerjee Meeting : 'সমস্যা সমাধানে আশ্বাস অভিষেকের,' বৈঠকের পর আন্দোলরত শিক্ষকরা

SLST Candidates Abhishek Banerjee Meeting: ইতিবাচক আলোচনা হয়েছে। আমাদের অভিষেক বন্দ্যোপাধ্য়ায় বলেছেন, ৯-১২ ক্লাসের মেধাতালিকা ভুক্ত সুনিশ্চিত করতে চেষ্টা। ব্যবস্থা করবেন। আশ্বস্ত করেছেন। তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে বৈঠকের পর আন্দোলনকারী হবু শিক্ষকদের পক্ষে এ কথা জানান শহিদুল্লাহ।

Advertisement
অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে হবু শিক্ষকদের একাংশ (ফাইল ছবি) অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে হবু শিক্ষকদের একাংশ (ফাইল ছবি)
হাইলাইটস
  • ইতিবাচক আলোচনা
  • এরপর শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠক
  • তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে বৈঠকের পর আন্দোলনকারী হবু শিক্ষকদের পক্ষে এ কথা জানান শহিদুল্লাহ

SLST Candidates Abhishek Banerjee Meeting: তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এবং রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে দেখা করলেন আন্দোলনকারী হবু শিক্ষকদের একাংশ। পরে তাঁরা জানান, আলোচনা ইতিবাচন। অভিষেক সমস্য়া সমাধানের আশ্বাস দিয়েছেন। 

অভিষেকের ক্য়ামাক স্ট্রিটের অফিসে
শুক্রবার অভিষেকের ক্য়ামাক স্ট্রিটের অফিসে সেই বৈঠক হয়। পরে আন্দোলনকারীদের পক্ষে শহিদুল্লাহ বলেন, "আমাদের আলোচনা হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং শিক্ষামন্ত্রীর সঙ্গে। এই আলোচনা সম্পূর্ণ ইতিবাচক। অভিষেক বন্দ্যোপাধ্যায় আমাদের যেটা বললেন, ৯-১২ মেধাতালিকা ভুক্ত প্রত্যেক পদপ্রার্থীর নিয়োগ সুনিশ্চিত করার জন্য উনি চেষ্টা করবেন।"

তিনি আরও বলেন, "আইনি এবং প্রশাসনিক কিছু জটিলতা যেগুলো আছে, সেগুলো ওভার করে আমাদের নিয়োগের পরিপূর্ণ রূপে ব্যবস্থা করবেন। এ ব্য়াাপারে আমাদের সম্পূর্ণরূপে আশ্বস্ত করেছেন।"

তিনি আরও বলেন, "আমাদের পরবর্তী মিটিং আছে শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠক। থাকবেন চেয়ারম্যানও। সেটা শিক্ষামন্ত্রীর ভবেন। অগস্টের ৮ তারিখ। ধর্না মঞ্চের ব্য়াপারে আমাদের কোনও কথা হয়নি।"

আরও পড়ুন: বেশি কিশমিশ খাচ্ছেন? লাভের বদলে হতে পারে অনেক ক্ষতি

আরও পড়ুন: চকচকে ত্বক পেতে লবঙ্গের তেল ম্যাজিকের মতো কাজ করে

আরও পড়ুন: ব্য়াকলেস টপে Urfi Javed, 'কাঁচা বাদাম' গানে নাচ, ভিডিও Viral

বৈঠকের পর সন্তুষ্ট
তিনি বলেন, "মিটিংয়ে পর আমরা সন্তুষ্ট নিয়োগটা সম্পূর্ণ হবে। কতদিনের মধ্যে হবে, পরের বৈঠকে তা বোঝা যাবে। একটা বৈঠকে সেই সমস্যার সমাধান হবে না। ওঁরা বললেন, আরও আলোচনা হবে। পরিপূর্ণ রূপে যাতে ১০০ শতাংশ ক্যান্ডিডেট সুযোগ পান, সে ব্যাপারে তিনি অত্যন্ত মানবিক এবং সহানুভূতিশাল।

তিনি আরও বলেন, "আমাদের এই যন্ত্রণার জায়গাটা উনি আর দেখতে চান না। এসএলএসিটি ২০১৬ সালের মেধাতালিকার সবার নিয়োগ নিয়ে কথা হয়েছে। মেধাতালিকায় যাঁরা আছেন, প্রত্য়েকের নিয়োগ। ৮ অগাস্ট আমাদের প্রতিনিধি যাবেন। শিক্ষামন্ত্রীর ভবনে বৈঠক হবে।

Advertisement

এদিন শহিদুল্লা আরও বলেন, "অভিষেক আমাদের বলেছেন, উনি আমাদের এই বিষয় নিয়ে ইতিবাচক এবং পরিপূর্ণ রূপে মানবিক। ১০০ শতাংশ চেষ্টা করবেন, যাতে প্রথম এসএলএসিটি ২০১৬ সালের মেধাতালিকার প্রার্থীরা সম্পূর্ণ রূপে নিয়োগ পান। একজনও যাতে বঞ্চিত না হন, সেদিকে সদর্থক ভূমিকা গ্রহণ করবেন।"

এদিন তিনি বলেন, "আন্দোলন চালিয়ে যাওয়া নিয়ে কথা হয়নি। আমরা বৈঠকে খুশি। পরের বৈঠকে আলোচনা সভায় বসব। তিনি অত্যন্ত মানবিক। তিনি অত্যন্ত মানবিক জায়গা থেকে আমাদের কষ্ট নিরসন করতে চাইছেন।"

 

Advertisement