scorecardresearch
 

'ছাড়ুন না, কেন বারবার বলছেন,' অমিত শাহের প্রসঙ্গ তুলতেই সুদীপকে ধমক মমতার

ছাড়ুন না। কেন বারবার করে একই কথা বলছেন। এমনভাবেই সুদীপ বন্দ্যোপাধ্যায়কে হাল্কা ধমক দিলেন মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়।  এদিন ভার্চুয়ালি মহম্মদ আলি পার্কের পুজোর উদ্বোধন করছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ও। সেই সময়েই সুদীপের কথায় যেন কিছুটা বিরক্ত হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঠিক কী ঘটল?

Advertisement
অমিত শাহের কথা তুলতেই বিরক্ত  হলেন মুখ্যমন্ত্রী অমিত শাহের কথা তুলতেই বিরক্ত হলেন মুখ্যমন্ত্রী
হাইলাইটস
  • ছাড়ুন না। কেন বারবার করে একই কথা বলছেন। এমনভাবেই সুদীপ বন্দ্যোপাধ্যায়কে হাল্কা ধমক দিলেন মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়।
  • এদিন ভার্চুয়ালি মহম্মদ আলি পার্কের পুজোর উদ্বোধন করছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ও।
  • সেই সময়েই সুদীপের কথায় যেন কিছুটা বিরক্ত হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঠিক কী ঘটল?

ছাড়ুন না। কেন বারবার করে একই কথা বলছেন। এমনভাবেই সুদীপ বন্দ্যোপাধ্যায়কে হাল্কা ধমক দিলেন মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন ভার্চুয়ালি মহম্মদ আলি পার্কের পুজোর উদ্বোধন করছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ও। সেই সময়েই সুদীপের কথায় যেন কিছুটা বিরক্ত হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঠিক কী ঘটল?

সম্প্রতি অমিত শাহ কলকাতায় এসেছিলেন। সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো উদ্বোধন করেন তিনি। সেখানকার থিম রাম মন্দির। সেই প্রসঙ্গই এদিন তোলেন সুদীপ। আর তার প্রতিক্রিয়াতেই এমনটা বলেন মমতা।

উদ্বোধনের অনুষ্ঠান চলাকালীন সুদীপ মুখ্যমন্ত্রীকে বলেন, 'সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো দেশের স্বরাষ্ট্রমন্ত্রী এসে উদ্বোধন করেছেন। সেখানে এসে তিনি বলেছেন উত্তর কলকাতায় রাম মন্দির উদ্বোধন করে দিয়ে গেলাম। ভেবেছিলাম রাজনীতির কথা পুজো উদ্বোধনের মঞ্চ থেকে বলব না। আমাদের মুখ্যমন্ত্রী তো কোনও পুজোর উদ্বোধনে রাজনীতির কথা বলেন না।'

আরও পড়ুন

এটা শুনেই মমতা বলেন, 'ছাড়ুন না। কেন বারবার করে একই কথা বলছেন। ওদের একটা আছে করতে দিন। খেয়ে দেয়ে কোনও কাজ নেই। রামচন্দ্র নিজে দেবী দুর্গার পুজো করতেন। ওরা জানে না, শিক্ষা সংস্কৃতি নেই। কেন রামচন্দ্র অকাল বোধন করেছিলেন ওরা জানে না। অসুরকে হারানোর জন্য। মা দুর্গা আমাদের দেবতা। যিনি সৰ্বজ্জয়ী।'

চলতি সপ্তাহের শুরুতে, সোমবার সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সন্তোষ মিত্র স্কোয়ারের এবারের থিম রামমন্দির। 

Advertisement