scorecardresearch
 
লাইফস্টাইল

গোয়া থেকে ছবি POST সচিনকন্যার, ঝড়ের গতিতে ভাইরাল সারা তেন্ডুলকর

সেনসেশনের নাম সারা তেন্ডুলকর
  • 1/7

ভারতীয় ক্রিকেট লিজেন্ড সচিন তেন্ডুলকরের মেয়ে সারা আপাতত গোয়াতে ছুটি কাটাচ্ছেন। তিনি লাগাতার দ্বিতীয় দিন দ্বিতীয় ছবি পোস্ট করেছেন। এমনিতেই তিনি সোস্য়াল মিডিয়াতে ছবি দিলেই তা ভাইরাল হয়ে যায়।এবারও তার ব্যত্যয় হয়নি। তিনি ছবি দেওয়ার পরই তা ভাইরাল হয়ে গিয়েছে। কমেন্ট পড়ছে ঝপাঝপ।

সেনসেশনের নাম সারা তেন্ডুলকর
  • 2/7

যে ছবিটি তিনি পোস্ট করেছেন, তাতে তাঁকে একটি রেস্তোরাঁতে বসে থাকতে দেখা গিয়েছে। সেখানে তিনি হাসি মুখে খাবার খাচ্ছেন বলে দেখা যাচ্ছে। তিনি লিখেছেন, আমি হাসছি কারণ আমি ড্রেসিং টেবলে স্যালাড দেখে ফেলেছি।

সেনসেশনের নাম সারা তেন্ডুলকর
  • 3/7

সারার প্রথম পোস্টে অনেকেই কমেন্ট করেছেন। কেউ কেউ তো সারার ছবিতে টিম ইন্ডিয়ার ওপেনার শুভমন গিলের খোঁজ করেছেন। অনেকেই সারাকে বৌদি বলে সম্বোধন করে জিজ্ঞাসা করেন, শুভমান ভাই কোথায়। আসলে সারার সঙ্গে শুভমানের সম্পর্কের একটা খবর ছড়িয়েছে। যদিও সত্যি, মিথ্যা কেউ জানে না।

সেনসেশনের নাম সারা তেন্ডুলকর
  • 4/7

এর আগে গোয়া থেকে তিনি যে ছবিটি পোস্ট করেছিলেন, তাতে তাঁকে ব্লু প্রিন্টেড হাতকাটা ড্রেস পরে থাকতে দেখা গিয়েছে। সেখানে তাঁকে হাতে ফুলের স্তবক ধরে থাকতে দেখা গিয়েছে। পোস্টে তিনি লিখেছেন শুধু, হ্যালো গোয়া।

সেনসেশনের নাম সারা তেন্ডুলকর
  • 5/7

সম্প্রতি সারা তেন্ডুলকর হায়দরাবাদ ঘুরতে গিয়েছিলেন। সেখানে তিনি তাজ ফলকনুমা প্যালেস ঘুরতে গিয়েছিলেন বলে ছবিতে দেখা গিয়েছে। কালো পোশাকে তিনি অপূর্ব সুন্দরী লাগছিলেন। তিনি ক্যাপশনে লিখেছিলেন, ইয়ে নজর কা মামলা হ্যায়।

সেনসেশনের নাম সারা তেন্ডুলকর
  • 6/7

সম্প্রতি সারা মডেলিংয়ে ডেবিউ করেছিলেন একটা অ্যাড শ্যুটের মধ্য দিয়ে। একটি পোশাক কোম্পানির হয়ে তিনি অ্যাড শুট করেন। গুজব ছড়ায় যে তিনি শিগগিরই বলিউডে ডেবিউ করতে চলেছেন। যদিও তা নিয়ে পাকা কোনও খবর পাওয়া যায়নি।

সেনসেশনের নাম সারা তেন্ডুলকর
  • 7/7

সারা তেন্ডুলকর ইতিমধ্যেই ইনস্টাগ্রামে নিজের আলাদা ফলোয়ার তৈরি করে ফেলেছেন। তিনি লাগাতার ফ্যানদের ছবি দিয়ে হার্টথ্রবে পরিণত হয়ে গিয়েছেন।

 
; ; ;