scorecardresearch
 
 
লাইফস্টাইল

সোশালে ব্লক করায় প্রাক্তন প্রেমিকের সেক্স ভিডিও গেল মেয়ের মোবাইলে

প্রতিশোধ
  • 1/6

প্রতিশোধ স্পৃহা বড় ভয়ংকর। এর বশে মানুষ এমন সব অবিশ্বাস্য কাণ্ড করে করে বসে, যার জন্য পরে পস্তানো ছাড়া অন্য কোনও রাস্তা থাকে না। ব্রিটেনের এক মহিলার ক্ষেত্রেও একই ঘটনা ঘটল। প্রাক্তন প্রেমিকা তাঁকে সোশাল মিডিয়ায় ব্লক করায় মহিলা সেই ব্যক্তির সেক্স ভিডিও তাঁর মেয়ের মোবাইলে পাঠিয়ে দেন। ঘটনা প্রকাশ্যে আসতেই ৫০ বছর বয়সি হিলারি-কে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে প্রিস্টন আদালতে পেশ করা হয়।

প্রতিশোধ
  • 2/6

শুধুমাত্র মেয়ে নয়, প্রাক্তন প্রেমিকের বাবাকেও অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠান। মেয়েকে ইনস্টাগ্রামে ট্যাগ করে তাঁর বাবার বেশ কিছু সেক্স ভিডিও শেয়ার করেন।

প্রতিশোধ
  • 3/6

ইউটিউবেও প্রাক্তন প্রেমিকের সেক্স ভিডিও আপলোড করেছিলেন হিলারি। তবে সেক্সুয়াল কনটেন্ট হওয়ায় তা দ্রুত ডিলিট করে ইউটিউব কর্তৃপক্ষ। ডেইলি মেলের রিপোর্টে জানানো হয়েছে, প্রেমিকের মেয়েকে হিলারি লেখেন, 'এখন তোমার বাবার কীর্তি গোটা দুনিয়া দেখতে পাবে।'

প্রতিশোধ
  • 4/6

হিলারি প্রেমিকের মেয়েকে আরও লেখেন, 'আমার অফিসের অনেকে তোমার বাবার কাণ্ড দেখে হাসছে। তুমি নিজেই দেখতে পাচ্ছ তোমার বাবার মস্তিষ্কে সব সময় কী চলে। ও একজন নির্লজ্জ ব্যক্তি।'

প্রতিশোধ
  • 5/6

প্রাক্তন প্রেমিকের বাবা এ সমস্ত ছবি দেখে যথেষ্ট বিচলিত হয়ে পড়েন। তিনি ভাবছিলেন, ব্যক্তিগত জীবনের এ সমস্ত ছবি-ভিডিও প্রকাশিত হওয়ায় তাঁর ছেলে কোনও ভুল পদক্ষেপ না গ্রহণ করে বসে। প্রিস্টন কোর্টের বিচারক সুজান গডার্ড এ সব ঘটনাকে অত্যন্ত নিন্দ্যনীয় আখ্যা দেন।

রিভেঞ্জ পর্ন
  • 6/6

প্রসঙ্গত, এ বছর ব্রিটেনে রিভেঞ্জ পর্নকে অপরাধমূলক ঘটনা হিসাবে ঘোষণা করা হয়। এর জন্য শাস্তির ঘোষণাও করা হয়। যেখানে বলা হয়েছে প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার সেক্স টেপ বা অন্তরঙ্গ ছবি নেট মাধ্যমে ছড়ালে ২ বছর পর্যন্ত জেল হতে পারে। যদিও হিলারি জেল যাওয়া থেকে রক্ষা পেয়েছেন। তাঁকে কমিউনিটি সার্ভিস এবং আনপেইড কাজ করার শাস্তি শোনানো হয়েছে।