scorecardresearch
 
লাইফস্টাইল

নোরা, ঊর্বশী, ক্যাটরিনার মতো সুন্দরী আপনিও, শুধু Online-এ অর্ডার করুন এই পোশাক

স্কার্টে হয়ে উঠুন গ্ল্যামারাস, মোহময়ী
  • 1/7

Off Label Grey & Black Checked Pencil Skirt: এই পেন্সিল স্কার্ট ব্ল্যাক কালারের দেখতে অত্যন্ত অ্যাট্রাক্টিভ এটি ১০০% ভিস্কোজ ফেব্রিক দিয়ে তৈরি হয়। এটি আপনি মেশিনের ওয়াশ করতে পারেন। myntra.com এর একটি আপনি ৪৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন। এর এমআরপি রয়েছে ৪৯৯ টাকা। যেখানে ডিসকাউন্টে ৫৪০ টাকায় কিনতে পারবেন।

 

স্কার্টে হয়ে উঠুন গ্ল্যামারাস, মোহময়ী
  • 2/7

RARE Navy Blue A-Line Midi Skirt : এই স্কার্টটি পলিয়েস্টার ফেব্রিকের তৈরি। এটি আপনি ঠান্ডা জলে মেশিনে ওয়াশ করতে পারেন। স্কার্ট স্টাইলিশ myntra.com এর উপর আপনাকে ৬০% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এর এমআরপি ১ হাজার ৯৯৯ টাকা। ডিসকাউন্ট-এ এটি আপনি মাত্র ৭৯৯ টাকায় পাবেন। মাধুরী দীক্ষিত, মনীষা কৈরালা, রানী মুখার্জি, কাজলদের পছন্দের স্কার্ট এটি।

স্কার্টে হয়ে উঠুন গ্ল্যামারাস, মোহময়ী
  • 3/7

FOREVER 21 Women Pink Solid Flared Mini Skirt: ওমেন পিংক সলিড প্লেয়ার মিনি স্কার্ট। পিংক কালারের এই মিনি স্কার্ট গ্ল্যামার ওয়ার্ল্ডের অত্যন্ত পছন্দের। উরুর উপর পর্যন্ত আপনার সুডোল পা যুগল সম্পূর্ণ দেখা যাবে। এই স্কার্টে ৫০ শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছেে স্কার্ট। এটি আপনি যে কোনও অকেশনে পড়তে পারেন। ১০০% পলিয়েস্টার ফ্যামিলিকে তৈরি মেশিন ইউজ করা যাবে। myntra.com এর দাম ১৩৯৯ টাকা। ডিসকাউন্ট এর পরে আপনি মাত্র ৬৯৯ টাকায় পেয়ে যাবেন। অনন্যা পাণ্ডে, উরফি জাভেদ, সারগুণ মেহতারা এই স্কার্টেই বাজার গরম করছে।

 

 

 

স্কার্টে হয়ে উঠুন গ্ল্যামারাস, মোহময়ী
  • 4/7

SASSAFRAS Black Accordian Pleat Maxi Flared Skirt : ব্ল্যাক কালারের এই লং স্কার্ট ১০০ শতাংশ পলিয়েস্টার ফেব্রিক দিয়ে তৈরি। এটি আপনি যে কোনও পার্টিতে সন্ধ্যার পর, নাইট হ্যাংআউটে পরতে পারেন। myntra.com এর দাম ৫৫ শতাংশ ডিসকাউন্ট এ ছাড়া হচ্ছে। এমআরপি রয়েছে ১৫৯৯ টাকা। যা আপনি ৭১৯ টাকায় পেয়ে যাবেন।

 

 

স্কার্টে হয়ে উঠুন গ্ল্যামারাস, মোহময়ী
  • 5/7

MAGRE Women Grey Striped Shorts :  এই  শর্ট স্কার্ট রেগুলার সবসময় বাড়িতে পড়ার জন্য কিংবা শপিংয়ে যাওয়ার জন্য অত্যন্ত আদর্শ। ফিল্মস্টার থেকে গ্ল্যামার ওয়ার্ল্ডের প্রত্যেকেই এই ধরনের স্কার্ট পছন্দ করেন। যাতে ম্যানিকিওর করা পা সম্পূর্ণ দেখা যায়। ১০০% পলিয়েস্টারে তৈরি এই স্কার্ট ওয়াশ করা যাবে মেশিনে। myntra.com এটি ৫০% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এমআরপি রয়েছে ১৭৯৯ টাকা। ডিসকাউন্ট ৮৯৫ টাকা পাওয়া যাচ্ছে।

স্কার্টে হয়ে উঠুন গ্ল্যামারাস, মোহময়ী
  • 6/7

SASSAFRAS Pink Floral Print Silk A-Line Skirt: সাসাফরাস ফ্লোরাল প্রিন্ট এ লাইন স্কার্ট পিংক কালারের স্কার্ট, যাদের উরু একটু মোটা কিন্তু উরুর নীচ থেকে অত্যন্ত সুন্দর, তাদের জন্য অত্যন্ত ফলপ্রসূ। হাঁটু পর্যন্ত একটি দুর্দান্ত স্টাইলিশ এবং তার কালার এবং প্রিন্টিং এট্রাক্টিভ ফেব্রিক দিয়ে তৈরি এবং এতে আপনি ড্রাই ক্লিন করাতে হবে। myntra.com এটি ৬০% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এমআরপি রয়েছে ১৩৯৯ টাকা ডিসকাউন্ট মাত্র ৫৫৯ টাকায় পেয়ে যাবেন।

 

স্কার্টে হয়ে উঠুন গ্ল্যামারাস, মোহময়ী
  • 7/7

Tokyo Talkies Women Black Midi Leather Skirt : ব্ল্যাক কালারের এই লেদার স্কার্টে ৬০% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এটি আপনি যে কোনও অকেশনে পড়তে পারেন। হালকা শীতে এটি অত্যন্ত ভাল বিকল্প হতে পারে। এটি স্লিম ফিট স্কার্ট। মেশিনে ওয়াশ করতে পারেন myntra.com এ এটির এমআরপি রয়েছে ৩০৯৯ টাকা। ডিসকাউন্ট এর পরে ১২৩৯ টাকায় আপনি পেয়ে যাবেন।

 
; ; ;