scorecardresearch
 

Chanakya Niti for Love Life: দীর্ঘস্থায়ী হয় এই পুরুষদের প্রেমের সম্পর্ক, সঙ্গীও থাকেন সুখী

Chanakya Niti for Love Life: চাণক্যের মতে, পুরুষদের এমন অনেক কাজ রয়েছে যা মহিলারা খুব পছন্দ করেন। এমন সম্পর্কের ক্ষেত্রে, বান্ধবী এবং স্ত্রী সর্বদা সুখী এবং সন্তুষ্ট থাকে।

Advertisement
পুরুষদের কোন কাজে আকৃষ্ট হন মহিলারা? পুরুষদের কোন কাজে আকৃষ্ট হন মহিলারা?

Chanakya Niti for Relationship: প্রেম জীবন হোক বা বিবাহিত জীবন, প্রতিটি মানুষ শান্তি চায়। প্রেমের সম্পর্ক গড়ে তোলা যত সহজ, তা বজায় রাখা ততটাই কঠিন। চাণক্যের মতে, পুরুষদের এমন অনেক কাজ রয়েছে যা মহিলাদের খুব পছন্দ হয়। এসব কাজের কারণে তার প্রেম ও দাম্পত্য জীবনে কোনো সমস্যা থাকে না। এমন সম্পর্কের মধ্যে গার্লফ্রেন্ড এবং স্ত্রী সবসময় খুশি থাকে। আসুন জেনে নেওয়া যাক চাণক্যের মতে পুরুষের এমন ৪টি কাজ যা মহিলাদের সন্তুষ্টি দেয়।

প্রাইভেসি 
যে সম্পর্কে বিশ্বাস আছে, সেখানে কোন সীমাবদ্ধতা নেই। যেসব পুরুষ নারীকে ভালোবাসার সম্পর্কের মধ্যে নিজের মতো করে জীবনযাপনের স্বাধীনতা দেন, তাদের সম্পর্ক কখনোই নষ্ট হয় না। অন্যদিকে যারা নারীদের বন্ধনে আবদ্ধ রাখে, কিছু সময় পর তাদের প্রেমের সঙ্গী দমবন্ধ বোধ করতে থাকে। নিজের অস্তিত্ব হারানোর ভয়ে সে এমন সম্পর্ক ভাঙাটাই শ্রেয় মনে করে। প্রতিটি মানুষের নিজস্ব পরিচয় আছে।

সম্মান
ভাল সম্পর্কের ভিত্তি হল ভালবাসা এবং সম্মান। যেসব পুরুষ নারীকে সম্মান করেন তারাই নারীর প্রথম পছন্দ। সম্পর্কে থাকা  প্রতিটি মহিলা এবং পুরুষ সম্মান পাওয়ার যোগ্য। যেসব পুরুষ প্রেমের সম্পর্ক বা বিবাহিত জীবনে নারীদের সম্মান করেন না, তাদের আঘাত করেন, তাদের সম্পর্ক অচিরেই দুর্বল হয়ে পড়ে। যারা নারীদের প্রতি মনোযোগ দেন, তাদের বিবাহিত জীবন এবং প্রেমের সম্পর্ক কখনই ব্যর্থ হয় না।

আরও পড়ুন

নিরাপত্তা
পজেসিভ হওয়া এবং প্রটেক্টিভ  হওয়ার মধ্যে পার্থক্য রয়েছে। পুরুষরা যখন প্রটেক্টিভ হয়, তারা মহিলাদের যত্ন নেয়, কিন্তু পুরুষরা যখন অতিরিক্ত কেয়ারিং হয়, তখন তারা পজেসিভ শ্রেণীর অধীনে আসে। পজেসিভনেস মহিলাদের সীমাবদ্ধতা অনুভব করায় যা তারা পছন্দ করে না। যে ব্যক্তি তার গার্লফ্রেন্ড, স্ত্রীকে নিরাত্তা দেন, তাদের ভালো পরিবেশ দিন, সেখানে ভালোবাসা কখনো কমে না।

Advertisement

Ego  থেকে দূরত্ব
প্রতিটি সম্পর্ক ইগোর চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। নারীরা তাদের ভুল মেনে নেওয়া পুরুষদের এই অভ্যাস পছন্দ করেন। দীর্ঘ  সম্পর্কের মাধুর্য তৈরি করতে হলে অহং থেকে দূরত্ব তৈরি করতে হয়।

Advertisement