scorecardresearch
 

Husband Wife Relationship: এসব গোপন কথা স্বামী-স্ত্রী একে অপরকে বলেন না, জেনে নিন

বিয়ের পর স্বামী-স্ত্রীর সম্পর্ক যতই ভালো থাকুক না কেন, কিন্তু একথা অস্বীকার করা যায় না যে দুজনের মধ্যে এমন অনেক বিষয় রয়েছে যা তারা একে অপরের সঙ্গে শেয়ার করতে প্রায়ই লজ্জা পায়।

Advertisement
এসব গোপন কথা স্বামী-স্ত্রী একে অপরের থেকে লুকিয়ে রাখেন এসব গোপন কথা স্বামী-স্ত্রী একে অপরের থেকে লুকিয়ে রাখেন
হাইলাইটস
  • প্রত্যেকেরই নিজস্ব কিছু গোপনীয়তা রয়েছে
  • সে বিষয়গুলো কারও সঙ্গে শেয়ার করে না

বিয়ের পর স্বামী-স্ত্রীর সম্পর্ক যতই ভালো থাকুক না কেন, কিন্তু একথা অস্বীকার করা যায় না যে দুজনের মধ্যে এমন অনেক বিষয় রয়েছে যা তারা একে অপরের সঙ্গে শেয়ার করতে প্রায়ই লজ্জা পায়। সন্দেহ নেই যে প্রত্যেকেরই নিজস্ব কিছু গোপনীয়তা রয়েছে। সে বিষয়গুলো কারও সঙ্গে শেয়ার করে না। শুধু তাই নয়, কোনও দম্পতিই তাঁদের অতীত নিয়ে খোলামেলা কথা বলতে পছন্দ করেন না। আমরা প্রায়ই শুনি যে আমাদের স্ত্রীর কাছ থেকে কোনও কিছুই গোপন করা উচিত নয়, তবে কিছু জিনিস রয়েছে যা স্বামী এবং স্ত্রী একে অপরকে বলা উচিত নয়।

ক্রাশ সম্পর্কে কথা বলবেন না

প্রত্যেক স্বামী এবং স্ত্রী প্রায়ই ভাবতে পছন্দ করেন যে তাঁরা উভয়ই একে অপরের জন্য এবং তিনি তাঁকে ছাড়া অন্য কাউকে পছন্দ করেন না। তবে প্রায় প্রতিটি মহিলা এবং পুরুষ তাঁদের গোপন ক্রাশের কল্পনা করেন। এখন সেটা তাঁর বেস্ট ফ্রেন্ড হতে পারে, অপরিচিতও কেউ হতে পারে। যদিও এটা নিছক কল্পনা, কিন্তু স্বামী-স্ত্রী কখনই তাঁদের সঙ্গীর সঙ্গে এমন কল্পনা শেয়ার করতে চান না।

আরও পড়ুন

কল্পনাও শেয়ার করবেন না

বেশিরভাগ পুরুষ সাধারণত তাঁদের স্ত্রীকে তাঁদের গভীরতম ভালোবাসা কল্পনা সম্পর্কে বলতে চান না। তাঁরা মনে করেন এটা করলে তাঁদের চরিত্রের ক্ষতি হবে। স্ত্রী বা স্বামী তাঁকে ঘৃণা করতে শুরু করবে। শুধু তাই নয়, প্রতি মুহুর্তে তাঁদের মনে একটা ভাবনা কাজ করে যে, বিষয়টি জানার পর সন্দেহ করতে শুরু করবেন।

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট

ফেসবুক-ইনস্টাগ্রাম এবং টুইটারের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি আজকাল সবাই ব্যবহার করেন। বেশিরভাগ স্বামী-স্ত্রী প্রায়ই তাঁদের পাবলিক অ্যাকাউন্ট ছাড়াও একটি ব্যক্তিগত অ্যাকাউন্ট রাখেন, যাতে তাঁরা প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার সঙ্গে যোগাযোগ রাখতে পারেন। শুধু তাই নয়, স্বামী-স্ত্রী গোপনে একে অপরের ওপর নজর রাখতে এই অ্যাকাউন্ট ব্যবহার করেন। উভয়ের উদ্দেশ্য যাই হোক না কেন, তবে তাঁরা একে অপরকে এটি সম্পর্কে কখনই বলেন না।

Advertisement

Advertisement