scorecardresearch
 

Relationship Tips: এসব কারণেই বিবাহিত মহিলাদের পছন্দ করে ছেলেরা, তৃতীয় কারণটি অবাক করবে

প্রেমই একমাত্র জিনিস যা সমাজের কঠোর নিয়ম ও চিন্তার বিরুদ্ধে বিদ্রোহ করার ক্ষমতা রাখে। তার চেয়ে বয়সে বড় মেয়ের প্রেমে পড়ে বিয়ে করে ফেললেও। এমনকি অনেক ফিল্ম এবং টিভি তারকা রয়েছেন যারা বিবাহিত বা তাঁদের চেয়ে বড় মহিলার সঙ্গে সম্পর্কে রয়েছেন।

Advertisement
এসব কারণেই বিবাহিত মহিলাদের পছন্দ করে ছেলেরা, তৃতীয় কারণটি অবাক করবে এসব কারণেই বিবাহিত মহিলাদের পছন্দ করে ছেলেরা, তৃতীয় কারণটি অবাক করবে
হাইলাইটস
  • প্রেম যে কারও সঙ্গে হতে পারে তাতে কোন সন্দেহ নেই
  • প্রেমে পড়া ব্যক্তি না সমাজের, না চেহারার, না বয়সের কথা চিন্তা করে

প্রেম যে কারও সঙ্গে হতে পারে তাতে কোন সন্দেহ নেই। প্রেমে পড়া ব্যক্তি না সমাজের, না চেহারার, না বয়সের কথা চিন্তা করে। এই কারণেই সমাজ সবসময় যারা ভালবাসে তাদের বিরুদ্ধে। প্রেমই একমাত্র জিনিস যা সমাজের কঠোর নিয়ম ও চিন্তার বিরুদ্ধে বিদ্রোহ করার ক্ষমতা রাখে। তার চেয়ে বয়সে বড় মেয়ের প্রেমে পড়ে বিয়ে করে ফেললেও। এমনকি অনেক ফিল্ম এবং টিভি তারকা রয়েছেন যারা বিবাহিত বা তাঁদের চেয়ে বড় মহিলার সঙ্গে সম্পর্কে রয়েছেন।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং গায়ক-অভিনেতা নিক জোনাস ছাড়াও মালাইকা অরোরা-অর্জুন কাপুর, ঐশ্বরিয়া রাই-অভিষেক বচ্চন, বিপাশা বসু-করণ সিং গ্রোভারের মতো বলিউড তারকাদের নাম উল্লেখযোগ্য। কিন্তু আপনি কি জানেন কেন ছেলেরা বয়সে বড় মহিলাদের পছন্দ করেন? না, তাহলে আসুন এর পেছনে লুকিয়ে থাকা কিছু সম্ভাব্য কারণ বলি।

সম্পর্কের ক্ষেত্রে অনিরাপদ হবেন না

আরও পড়ুন

বয়স্ক মহিলাদের প্রেম এবং রোমান্সের বিষয়ে বেশি অভিজ্ঞতা রয়েছে। এমন পরিস্থিতিতে, তিনি সম্পর্কের ক্ষেত্রে আরও স্থিতিশীল এবং কম অনিরাপদ। একরকম একা থাকার ভয় তাদের মধ্যে চলে যায়। এছাড়াও, তাঁরা জানেন কীভাবে সম্পর্কের ক্ষেত্রে আত্মসম্মান না হারিয়ে সঙ্গীকে খুশি রাখতে হয়।

জীবনের একটি ভাল অভিজ্ঞতা আছে

কম বয়সে প্রতিটি নারী তাঁর স্বপ্নের বুননে ব্যস্ত থাকে। পার্থিব বিষয় সম্পর্কে তাঁর জ্ঞান কম নয়। কিন্তু এই বোঝাপড়াটি বয়স্ক মহিলাদের মধ্যে ভালভাবে বিকশিত হয়। বিশ্ব ও সমাজ সম্পর্কে তাঁদের নিজস্ব দৃষ্টিভঙ্গি রয়েছে। এমন পরিস্থিতিতে ছেলেরা তাঁদের কাছে বেশি নিরাপদ বোধ করে।

টাকার সমস্যা নেই

মহিলারা তাঁদের কর্মজীবনে পুরুষদের তুলনায় তুলনামূলকভাবে দ্রুত স্থায়ী হয়। এমন পরিস্থিতিতে ছেলেরা তাদের প্রতি বেশি আকৃষ্ট হয়। কারণ তাঁরা জানেন যে তিনি অর্থের জন্য সম্পর্কের মধ্যে নেই। প্রয়োজনে তিনি সাহায্য করার অবস্থানে থাকবেন।

Advertisement

সময়-অসময়ে পাশে থাকেন

বয়স্ক মহিলারা আত্মকেন্দ্রিক নয়, যা অল্প বয়সে হওয়া সাধারণ বিষয়। এমন পরিস্থিতিতে, সম্পর্কের মধ্যে কিছু ভুল হয়ে গেলে, তাঁরা এটি আরও ভাল উপায়ে মোকাবেলা করতে সক্ষম হন। তিনি তাঁর সঙ্গীর প্রতি আরও সহৃদয় থাকেন এবং তাঁকে বোঝেন।

সততা

যাইহোক, বয়সের সঙ্গে সততার কোনও সম্পর্ক নেই। কিন্তু মানুষের বোধশক্তি যত বাড়ে, ততই তাদের সততাবোধ বাড়ে। বোঝা সাধারণত বয়সের সঙ্গে বৃদ্ধি পায়। যে কারণে ছেলেরা বেশি বয়সী মেয়েদের সঙ্গে থাকতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে। কারণ সম্পর্কের ক্ষেত্রে প্রতারণার সম্ভাবনা কম থাকে।

Advertisement