scorecardresearch
 

Amazon Summer Sale: বাম্পার ডিসকাউন্ট, জলের দরে কেনা যাচ্ছে AC; সুযোগ মাত্র ১ দিন

Amazon Summer Sale: এই গরমে কুল থাকতে এসি চান? কিন্তু পকেট পারমিট করছে না? তাহলে আপনার জন্য সেরা সুযোগ। বাম্পার ডিসকাউন্টে জলের দরে কেনা যাচ্ছে AC, সুযোগ মাত্র ১ দিন। তাহলে দেরি করবেন না...

Amazon এ সস্তায় এসি Amazon এ সস্তায় এসি
হাইলাইটস
  • Amazon Summer Sale
  • বাম্পার ডিসকাউন্টে কিনুন এসি
  • সুযোগ মাত্র ১ দিন, তাই দেরি নয়

Amazon-এ চলছে Summer Sale: 8 মে অর্থাৎ রবিবার শেষ হতে চলেছে আকর্ষণীয় আমাজন সেল। এই সেলের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় এই মুহূর্তে যেটি রয়েছে এই গরমে এয়ারকন্ডিশনার এবং রেফ্রিজারেটর। সঙ্গে স্মার্ট টিভিও দেওয়া হচ্ছে। যদি আপনি নতুন AC কেনার প্লানিং করতে থাকেন, তাহলে এই সময়ে সুযোগ বুঝে নিন স্যামসাং, এলজি, আমাজনের এসি পাওয়া যাচ্ছে। সস্তায় কিনতে পারবেন।

স্যামসাং 1.5 টন স্প্লিট এসি (Samsung 1.5 Ton Split Ac)

যদি আপনি দেড় টন ক্ষমতা ওয়ালা এসি চান, তাহলে স্যামসাং ইনভার্টার এসি কিনতে পারেন। অ্যামাজনে ৪৪ শতাংশ ডিসকাউন্টে এই এসি পাওয়া যাচ্ছে। এর জন্য ডিজাইন করা হয়েছে স্যামসাংয়ের এসি। আপনি ৩৪ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন।

এলজি এসি(LG Ac)

দেড় টন ক্ষমতা এবং ২ স্টার রেটিং ওয়ালা ডুয়েল ইনভার্টার স্প্লিট এসি ৫৭ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এলজির আপনি ৩২ হাজার ৯৯০ টাকায় আমাজন সেল এ কিনতে পারবেন। এই ডুয়েল কুলিং টেকনোলজি স্মার্ট ডায়াগনসিস সিস্টেম এর মতো একাধিক ফিচার রয়েছে।

হোয়ার্লপুল (Whirlpool)

দেড় টন ক্ষমতা ওয়ালা হোয়ার্লপুল এসি আকর্ষণীয় ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এটি আপনি ৩২ হাজার ৯৯০ টাকায় অ্যামাজনে কিনতে পারবেন। এর উপর ৪০ পার্সেন্ট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। হোয়ার্লপুল এর ইনভার্টার সেটিং এর সঙ্গে আছে। এর মধ্যে ভেরিয়েবল স্পিড কম্পিউটার পাওয়া যাবে।

অ্যাামাজন বেসিক (AmazoN Basic)

যদি আপনি কম বাজেটের এসি চান তাহলে আমাদের দেশের এয়ারকন্ডিশনার কিনতে পারেন। অ্যামাজন সেলে আপনি এক টন ক্ষমতা এবং ৩ স্টার ইনভার্টার স্প্লিট এসি ৪০ পার্সেন্ট ডিসকাউন্ট প্যাকে কিনতে পারেন। এটি ২৪ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যায়। ৪ স্টেজ ফিল্ট্রেশন সিস্টেম, ৫ বছরের ওয়ারেন্টি পাবেন।