scorecardresearch
 

Wedding Looks Tips: প্রথা ভেঙে বিয়ের নতুন সাজে সাজলেন শ্রুতি, টিপস নিতে পারেন আপনিও

Wedding Looks Tips: সম্প্রতি চুপিসারে বিয়ে সেরে নিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। রাঙা বউ খ্যাত অভিনেত্রী তাঁর দীর্ঘদিনের প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারের গলায় বিয়ের মালা দেন। তাঁদের বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই নবদম্পতিকে ভালোবাসায় ভরিয়ে দেন তাঁর অনুরাগীরা। তবে বিয়ের দিন যেটা সবচেয়ে বেশি করে নজর কাড়ল, তা হল শ্রুতির সাজ পোশাক।

Advertisement
প্রথাগত বিয়ের রীতি ভাঙলেন শ্রুতি প্রথাগত বিয়ের রীতি ভাঙলেন শ্রুতি
হাইলাইটস
  • সম্প্রতি চুপিসারে বিয়ে সেরে নিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। রাঙা বউ খ্যাত অভিনেত্রী তাঁর দীর্ঘদিনের প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারের গলায় বিয়ের মালা দেন।

সম্প্রতি চুপিসারে বিয়ে সেরে নিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। রাঙা বউ খ্যাত অভিনেত্রী তাঁর দীর্ঘদিনের প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারের গলায় বিয়ের মালা দেন। তাঁদের বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই নবদম্পতিকে ভালোবাসায় ভরিয়ে দেন তাঁর অনুরাগীরা। তবে বিয়ের দিন যেটা সবচেয়ে বেশি করে নজর কাড়ল, তা হল শ্রুতির সাজ পোশাক। বিয়ের চিরাচরিত লাল রঙকে না বেছে শ্রুতি পরেছিলেন সাদা রঙের জামদানি শাড়ি ও রুপোর গয়না। ইতিমধ্যেই শ্রুতির বিয়ের সাজ নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে ওয়াকিবহাল মহলে। সকলেই মনে করছেন, বিয়ের দিন শুধু লাল রঙকেই প্রাধান্য কেন দেওয়া হবে।

লাল বেনারসী প্রথা ভেঙে 
ছোট পর্দার অভিনেত্রী শ্রুতি দাসের বিবাহের সাজে ছিল ভিন্নতার স্বাদ। যেটা দেখে অনেক মেয়েরাই নিজেদের বিয়েতেও এই সাজে নিজেদের সাজিয়ে তুলতে পারেন। শ্রুতি বিয়ের দিন নিজেকে একেবারে অন্য রুপে ধরা দিয়েছিলেন। বিবাহ উপলক্ষে বাঙালি কনেকে সাধারণত বেনারসী শাড়িতেই সাজতে দেখা যায়। বিয়ের সন্ধ্যায় লাল বেনারসিতে সেজে মাথায় শোলার মুকুট পরে অপরূপা হয়ে ধরা দেন। বাঙালি কনের সাজ নিয়ে সারা বিশ্বে চর্চা চলে। কিন্তু শ্রুতি একেবারেই সেই পথে হাঁটেননি। লাল বেনারসির বদলে তিনি পরেছিলেন সাদা রঙের জামদানি শাড়ি। এই শাড়িতেও ছিল এলিগ্যান্ট ও স্নিগ্ধতার ছোঁয়া। বাঙালিয়ানার পরশও মিলল এই শাড়িতে। সাদা শাড়িতে ছিল সরু লাল পাড়। 

রুপোর গয়নায় সাজুন
বাঙালি কনেদের সাধারণত সোনা বা সোনালি গয়নায় সাজতেই দেখা যায়। আসলে জেল্লাদার সিল্ক শাড়ির সঙ্গে সোনার গয়নাই বেশি ভালো মানায়। একটি বৈপরীত্য বা কনট্রাস্ট তৈরি হয়। কিন্তু এই সাদা জামদানি শাড়ির সঙ্গে সোনার গয়নায় সাজেননি শ্রুতি। বরং, ট্র্যাডিশনাল সিলভার জুয়েলারি বেছে নিয়েছিলেন অভিনেত্রী। একেবারে অন্য রকম লুকস ক্রিয়েট করেছিলেন রাঙা বউ। 

Advertisement

মেকআপও ছিমছাম
শ্রুতির মেকআপও ছিল খুবই ছিমছাম। জুঁইয়ের মালায় খোঁপা সাজিয়েছিলেন। আইভরি হোয়াইট ভেলে লাল পাড় এক ভিন্ন ছোঁয়া যোগ করেছিল। লাল গোলাপের মালা পরেছিলেন অভিনেত্রী। বিয়ের এই ভিন্ন সাজ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শ্রুতির এই পদক্ষেপকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন। প্রথাগত সাজ ভেঙে শ্রুতি নিজেকে এক আলাদা সাজে সাজিয়ে তুলেছেন। তাই যে সব মেয়েদের বিয়ে সামনে তাঁরা চাইলে শ্রুতির মতো বিয়েতে সাজতেই পারেন।  
 

Advertisement