scorecardresearch
 

Blood Group Personality: ব্লাড গ্রুপ দেখে বোঝা যায় কার চরিত্র কেমন, আপনারটা কি মিলছে

Blood Group Personality:আপনি কি জানেন প্রতিটি মানুষের স্বভাব তার রক্তের গ্রুপ থেকে জানা যায়। প্রত্যেক মানুষের রক্তের গ্রুপ আলাদা হলেও তা থেকে তাঁর ভালো-মন্দ এবং তাঁর ব্যক্তিত্ব নির্ণয় করা যায়। জেনে নিন, রক্তের গ্রুপ কীভাবে আমাদের ব্যক্তিত্বকে প্রভাবিত করে।

ব্লাড গ্রুপ। প্রতীকী ছবি ব্লাড গ্রুপ। প্রতীকী ছবি
হাইলাইটস
  • ব্লাড গ্রুপ দেখে বোঝা যায় কার চরিত্র কেমন
  • আপনারটা কি মিলছে
  • জানুন বিস্তারিত তথ্য

Blood Group Personality: পৃথিবীর প্রতিটি মানুষের স্বভাব আলাদা। কেউ মিষ্টি স্বভাবের, কেউ বেশ তিক্ত, আবার কেউ মজার স্বভাবের। কিন্তু আপনি কি জানেন প্রতিটি মানুষের স্বভাব তার রক্তের গ্রুপ থেকে জানা যায়। প্রত্যেক মানুষের রক্তের গ্রুপ আলাদা হলেও তা থেকে তাঁর ভালো-মন্দ এবং তাঁর ব্যক্তিত্ব নির্ণয় করা যায়। জেনে নিন, রক্তের গ্রুপ কীভাবে আমাদের ব্যক্তিত্বকে প্রভাবিত করে।

ব্লাড গ্রুপ A: যাঁদের ব্লাড গ্রুপ A(+,-) আছে তাঁরা সবকিছুতেই পারফেক্ট বলে বিবেচিত হয়। এই লোকেরা সঠিকভাবে সবকিছু করেন। সাফল্য পেতে কঠোর পরিশ্রম করে। বুদ্ধিমান হওয়ার পাশাপাশি, এই ব্যক্তিদের ভাল নেতার গুণও রয়েছে। যদি আমরা A+ রক্তের গ্রুপের লোকদের কথা বলি, তাঁদের নেতৃত্বের ক্ষমতা ভালো। তাঁরা সহজেই সবার আস্থা অর্জন করে। অন্যদিকে, রক্তের গ্রুপ A- লোকেরা কঠোর পরিশ্রম করে সাফল্য অর্জন করে এবং কোনও কাজ থেকে পিছিয়ে পড়ে না।

ব্লাড গ্রুপ B: রক্তের গ্রুপ B(+,-) হলে তাঁদের জীবন অতি সাধারণ। এই মানুষগুলো একটু শান্ত হয়। জীবনে খুব কম ঝুঁকি নিন। এই দলের লোকেরা খুব সুন্দর এবং স্মার্ট। B+ রক্তের গ্রুপের লোকেরা আবেগপ্রবণ এবং খুব সাহসী হয়। তাঁরা প্রচুর অর্থ ব্যয় করে এবং একই সাথে খুব রাগান্বিত স্বভাবের হয়ে থাকেন। অন্যদিকে B- সম্পর্কে বলতে গেলে, এই রক্তের গ্রুপের লোকেরা খুব পরিশ্রমী হয়। অনেক সময় এই মানুষগুলো কিছু পাওয়ার জন্য খুব স্বার্থপর হয়ে ওঠে। এই ব্যক্তিদের একটি নেতিবাচক মনোভাব আছে।

রক্তের গ্রুপ AB: কিছু লোক আছে যাঁদের রক্ত ​​AB+ এবং AB-। এই ধরনের মানুষ স্বভাবে বাঁকা হয়। এই লোকেরা তাঁদের কাজের প্রতি খুব সিরিয়াস। এই মানুষগুলো খুবই ধার্মিক। এবি-গ্রুপের লোকেদের অনেক বন্ধু থাকলেও তাঁরা কাউকে বিশ্বাস করে না এবং যদি তাঁরা কিছু সিদ্ধান্ত নেয় তবে তাঁরা তা থেকে পিছপা হয় না। অন্যদিকে, AB+ গ্রুপের লোকেরা এর থেকে সম্পূর্ণ আলাদা। আপনি তাঁদের সহজে বুঝতে পারবেন না। মানুষের প্রতি তাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন হতে থাকে।

রক্তের গ্রুপ O: এই ব্লাড গ্রুপের লোকদের বলা হয় সার্বজনীন দাতা, যাঁদের রক্তের গ্রুপ O (+,-) আছে তাঁরা খুব খুশি হন। এই মানুষগুলো জীবনের কোনো কঠিন কাজ থেকে পিছপা হন না। এই ধরনের মানুষ একটি ভিন্ন স্টাইলের এবং ভিন্ন কিছু দেখাতে বিশ্বাসী। O+ রক্তের গ্রুপের লোকেরা বন্ধুত্বপূর্ণ এবং সহায়ক। এই মানুষগুলো হাসিখুশি প্রকৃতির হয়ে থাকে। অন্যদিকে যদি আমরা  O-গ্রুপের কথা বলি, তাহলে এই ধরনের লোকেরা কিছুটা অহংকারী হয়। এই লোকেরা নিজেদেরকে গুরুত্বপূর্ণ মনে করে এবং অন্য লোকেদের খুব বেশি গুরুত্ব দেয় না। 

Disclaimer: এই প্রতিবেদনটি সম্পূর্ণ গণনার ভিত্তিতে লেখা। আজ তক বাংলা এমন কোনও দাবি করে না।