scorecardresearch
 

Real Love Identify: পার্টনারের ভালবাসা সত্যি নাকি মেকি? ৫ লক্ষণে ধরে ফেলবেন

প্রেম সবসময় অনুভব করার একটি উপায়। তবুও, ভালবাসা সবসময় সাফল্য পায় না। বাস্তব জীবনে, এটা প্রায়ই অপ্রত্যাশিত, হতাশাজনক, এমনকি বেদনাদায়ক। আপনি যখন একসঙ্গে থাকেন তখন কীভাবে আচরণ করে, তারা কী বলে এবং কী করে সেদিকে মনোযোগ দেওয়া আপনাকে বলতে পারে যে আপনি যে ব্যক্তিকে ভালবাসেন সে আপনাকে ভালবাসে কিনা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • প্রেম সবসময় অনুভব করার একটি উপায়
  • তবুও, ভালবাসা সবসময় সাফল্য পায় না
  • যদি কোনও ব্যক্তির খুব খারাপ দিনে আপনি কাছে এলে ভাল হয়ে ওঠে, এটি ভালবাসার লক্ষণ

How To Know If Someone Loves You: প্রেম সবসময় অনুভব করার একটি উপায়। তবুও, ভালবাসা সবসময় সাফল্য পায় না। বাস্তব জীবনে, এটা প্রায়ই অপ্রত্যাশিত, হতাশাজনক, এমনকি বেদনাদায়ক। আপনি যখন একসঙ্গে থাকেন তখন কীভাবে আচরণ করে, তারা কী বলে এবং কী করে সেদিকে মনোযোগ দেওয়া আপনাকে বলতে পারে যে আপনি যে ব্যক্তিকে ভালবাসেন সে আপনাকে ভালবাসে কিনা। কেউ আপনাকে সত্যিই ভালোবাসে কি না তা জানার কোনও নির্দিষ্ট উপায় নেই, তবে এমন কিছু লক্ষণ রয়েছে যা আপনাকে আপনার প্রিয়জনের মনে কী আছে তা খুঁজে বের করতে সহায়তা করে।

আপনার সঙ্গী কি সত্যিই আপনাকে ভালোবাসে?

১. আপনার সঙ্গে থাকা ব্যক্তি কি খুশি?
যদি কোনও ব্যক্তির খুব খারাপ দিনে আপনি কাছে এলে ভাল হয়ে ওঠে, এটি ভালবাসার লক্ষণ। যদি সে আপনার প্রেমে পড়ে তবে আপনার মুখের দৃশ্য বা আপনার কণ্ঠস্বর তার ভাল লাগবে। আপনার মেজাজ খারাপ হলে তিনি কীভাবে প্রতিক্রিয়া দেখান তা নিশ্চিত করুন। অন্যদিকে এ-ও দেখুন আপনিও তার সঙ্গে থেকে ভাল আছেন কিনা।

আরও পড়ুন

২. আই লাভ ইউ বলেন কি?
রোমান্টিক সঙ্গী যদি সত্যিই আপনাকে ভালোবাসে এবং সরাসরি আপনার চোখের দিকে তাকিয়ে কথা বলে এবং আপনার কাছ থেকে চাহিদা রাখবে না, তাহলে এটা সম্ভব যে সে আপনাকে সত্যিই ভালোবাসে। যদি সেই ব্যক্তিটি সত্যিই আপনাকে ভালোবাসে, তবে তারা বিনা কারণেই আই লাভ ইউ বলবেন।

৩. ব্যক্তি কি আপনার চারপাশে থাকার জন্য আন্তরিক প্রচেষ্টা করে?
যখন কেউ আপনাকে ভালোবাসে, তাহলে আপনাকে সব কিছু বলবেন। উদাহরণস্বরূপ, যদি আপনার সঙ্গী জনসমক্ষে খুব সিরিয়াস বা ভদ্র হয়, কিন্তু আপনি যখন একা থাকেন তখন বোকা এবং মূর্খতা দেখান, তার মানে তিনি সত্যিই আপনার কাছে খুলছেন এবং আপনার প্রেমে পড়েছেন। যদি সেই ব্যক্তিটি আপনার সঙ্গে তার গভীর অনুভূতিগুলি ভাগ করে নেন এবং এতে স্বাচ্ছন্দ্য বোধ করে, তবে তা হল ভালবাসা।

Advertisement

৪. ব্যক্তি আপনাকে কীভাবে দেখে?
পার্টনার আপনাকে আলিঙ্গন করলে যদি আত্মাকে গলিয়ে দেয়, তবে এ-ও ভালবাসার ভাল লক্ষণ।

৫. তিনি কি একসঙ্গে আপনার ভবিষ্যত সম্পর্কে কথা বলেন?
যদি ব্যক্তি ভবিষ্যতের কথা বলে এবং সর্বদা আপনাকে এতে অন্তর্ভুক্ত করে, তবে একটি ভাল সুযোগ রয়েছে যে তারা আপনাকে সত্যিই ভালবাসে কারণ সত্যিকারের প্রতিশ্রুতি মানে অন্য ব্যক্তির সঙ্গে পরিকল্পনা করা। ভালবাসা কারণ সত্যিকারের প্রতিশ্রুতি মানে অন্য ব্যক্তির সঙ্গে ভবিষ্যতের জন্য পরিকল্পনা করা। আপনি ভবিষ্যতে কী করতে যাচ্ছেন, ভবিষ্যতে আপনার জীবন কেমন হবে, এক, দুই বা দশ বছর কেমন হবে, আপনার বাচ্চারা কেমন হবে, আপনি কোথায় অবসর নেবেন, বা কোথায় এই বিষয়ে নিয়মিত কথা বলেন। আপনি কি আপনার হানিমুনে যাবেন, তাহলে হয়তো সে আপনাকে ভালোবাসবে।

Advertisement