scorecardresearch
 

Fashion Tips Sweater: সোয়েটারেই ফ্যাশনে বাজিমাত, শীতে করুন এই ৫ স্টাইল

রাজ্যজুড়ে শীত চরমে। জানুয়ারি মাস চলছে। ঠান্ডা বাতাস এবং কুয়াশাচ্ছন্ন সকালও দেখা দিতে শুরু করেছে। ঠান্ডা আবহাওয়া বন্ধুদের বা বিশেষ কারও সঙ্গে কফি ডেটে যাওয়ার জন্য উপযুক্ত বলে মনে করা হয়। কিন্তু শীতকালে কোথাও যাওয়ার সময় কী পরবেন তা নিয়ে প্রায়ই বিভ্রান্তি থাকে।

Advertisement
প্রতীকী ছবি। প্রতীকী ছবি।
হাইলাইটস
  • রাজ্যজুড়ে শীত চরমে। জানুয়ারি মাস চলছে। ঠান্ডা বাতাস এবং কুয়াশাচ্ছন্ন সকালও দেখা দিতে শুরু করেছে।
  • ঠান্ডা আবহাওয়া বন্ধুদের বা বিশেষ কারও সঙ্গে কফি ডেটে যাওয়ার জন্য উপযুক্ত বলে মনে করা হয়।

রাজ্যজুড়ে শীত চরমে। জানুয়ারি মাস চলছে। ঠান্ডা বাতাস এবং কুয়াশাচ্ছন্ন সকালও দেখা দিতে শুরু করেছে। ঠান্ডা আবহাওয়া বন্ধুদের বা বিশেষ কারও সঙ্গে কফি ডেটে যাওয়ার জন্য উপযুক্ত বলে মনে করা হয়। কিন্তু শীতকালে কোথাও যাওয়ার সময় কী পরবেন তা নিয়ে প্রায়ই বিভ্রান্তি থাকে। আপনার যদি শীতকালে পরার মতো অনেক পোশাক না থাকে, তবে আপনার পরিকল্পনা বাতিল করার দরকার নেই। আজ আমরা আপনার জন্য কিছু টিপস নিয়ে এসেছি, যার দ্বারা আপনি আপনার বেসিক সোয়েটারটিকে ৫টি ভিন্ন উপায়ে স্টাইল করতে পারেন। এই টিপসগুলি অনুসরণ করলে আপনি ঠান্ডা অনুভব করবেন না এবং নিজেকে স্টাইলিশও দেখতে পাবেন। 

স্কার্ফের সঙ্গে মিলিয়ে পরুন এভাবে- শীতে গরম থাকতে এবং ফ্যাশনেবল দেখতে আপনি সোয়েটারের সঙ্গে স্কার্ফ পরতে পারেন। যদি আপনার সোয়েটারটি সাধারণ হয়, তবে আপনি এটির সঙ্গে একটি সুন্দর স্কার্ফ পরতে পারেন। মানানসই জুতো পরে নিন।

অফিস লুক: আপনি যদি ঠান্ডা থেকে নিজেকে রক্ষা করতে চান এবং অফিসে স্টাইলিশও দেখতে চান, তাহলে আপনি আপনার বেসিক সোয়েটারটিকে ফুল হাতা সাদা শার্টের সঙ্গে পরতে পারেন। প্রথমে একটি শার্ট এবং ওপরে একটি সোয়েটার পরুন। চিনোস প্যান্স বা জিনসের সঙ্গে পরতে পারেন। পেন্সিল স্কার্টের সঙ্গে স্টকিংসও পরতে পারেন। পাশাপাশি পয়েন্টি হিল পরতে ভুলবেন না। ক্যাজুয়াল লুকের জন্য বুট বা জুতোও পরতে পারেন।

আরও পড়ুন

বয়ফ্রেন্ড জিন্সের সঙ্গেও পেয়ার করতে পারেন – ব্যাগি এবং বড় আকারের জামাকাপড় আজকাল ট্রেন্ডে রয়েছে। আপনি আপনার সোয়েটারের সঙ্গে বয়ফ্রেন্ড জিন্স পরতে পারেন। যা দেখতে খুব স্টাইলিশ। এতে আপনার ঠান্ডা লাগবে না এবং আপনি আরামও অনুভব করবেন। আপনার লুক সম্পূর্ণ করতে, আপনি মাফলার এবং জুতো পরতে পারেন। 

Advertisement

সোয়েটার এবং টুপি- অনেকেই শীতকালে টুপি পরতে পছন্দ করেন না। তবে আমরা আপনাকে বলি যে, টুপি পরলে আপনাকে খুব স্টাইলিশ দেখাবে। এটি আপনাকে ঠান্ডা থেকেও রক্ষা করে। আপনি যদি আপনার বেসিক সোয়েটারের সঙ্গে স্টাইলিশ দেখাতে চান তবে আপনি এটির সঙ্গে জিন্স এবং একটি পেইন্টার টুপি পরতে পারেন। আপনি ওপরে একটি বড় আকারের জ্যাকেটও পরতে পারেন। 

লম্বা ওভারকোট- ওভারকোট শুধুমাত্র আপনার আত্মবিশ্বাস বাড়ায় না বরং আপনাকে একটি ফ্যাশনেবল লুকও দেয়। আপনি একটি কালো রঙের ওভারকোটের সঙ্গে আপনার বেসিক সোয়েটার পরতে পারেন। এটির সঙ্গে স্কার্ফ এবং উরু-উঁচু বুটও যুক্ত করতে পারেন। এটির সাহায্যে আপনি ঠান্ডা থেকে সম্পূর্ণ সুরক্ষিত থাকবেন এবং স্টাইলিশও দেখাবেন।

 

Advertisement