scorecardresearch
 

জীবন বদলে দেবে, এই ১০ টিপস মেনে দেখুন, আসবে টাকা, সুখ, সমৃদ্ধি

বাস্তুর উপর নির্ভর করে আমাদের জীবন কোন খাতে বইবে। তাই বাস্তু ঠিক রাখাটা জরুরি। সাধারণ কয়েকটি টিপস আপনার জীবন বদলে দিতে পারে।

Advertisement
জীবন বদলে দেওয়ার বাস্তু টিপস জীবন বদলে দেওয়ার বাস্তু টিপস
হাইলাইটস
  • জীবন বদলে দেবে এই ১০ টিপস
  • আসবে টাকা, সুখ, সমৃদ্ধি
  • সাধারণ কয়েকটি পন্থা মেনে চললেই হবে

বাস্তু শাস্ত্র অনুসারে ইতিবাচক এবং পজিটিভ ওয়েভ থেকেই ঘরের সুখ সমৃদ্ধি এবং খুশি ভরা জীবন পাওয়া যায়। পরিবারের সদস্যরা হাসিখুশি থাকলে পারিবারিক বাতাবরণ সুখময় হয়ে ওঠে। যাতে ঘরের উন্নতি, পরিবারের সদস্যদের পেশাগত লাভ, ধন-ঐশ্বর্য সামাজিক স্থিতি মান-সম্মান সমস্তই মজবুত হয়। আসুন জেনেনি সুখ-সমৃদ্ধি ও অর্থাগমের দশ বাস্তু টিপস। যাতে ঘর পরিবারে সুখ সমৃদ্ধি আসতে পারে।

১. বাস্তু অনুসারে সিন্দুকে ধনসম্পত্তি আলমারির দরজা উত্তর দিকে খোলা শুভ বলে মনে করা হয়। সঙ্গে আলমারির কাছে কখনো ঝাড়ু অথবা নোংরা জিনিস রাখবেন না।

২. পুরো ঘরে ইতিবাচক উর্যা তৈরি করে রাখতে সপ্তাহে একদিন জলে লবণ মিলিয়ে ঘর মুছুন। বাস্তু শাস্ত্র অনুসারে এমন করলে করে সমস্ত দোষ ধুয়ে যায়। দোষ মুক্ত ঘরে সুস্থ এবং খুশির জীবন তৈরি হয়। মনে রাখতে হবে যে বৃহস্পতিবার কিন্তু এই কাজটি করবেন না। অন্য যে কোনও দিন করা যেতে পারে।

৩. বাস্তু অনুযায়ী ঘরের ঈশান কোণ অর্থাৎ উত্তর-পূর্ব দিকে ঘরে কাচের বোতলে লবণ ধরে রাখতে হবে। যাতে সুখ-সমৃদ্ধি আসে। আর্থিক সমস্যা দূর হওয়ার সঙ্গে ধনাগমের রাস্তা খুলে যাবে।

৪. যেখানে আপনি ঘুমান সেই ঘরে কখনও মন্দির রাখা উচিত নয়। পাশাপাশি কিচেনে মন্দির রাখা অশুভ ও নেতিবাচক। এমন হলে ঘরে লড়াই ঝগড়া এবং আর্থিক সংকট আসে।

৫. বাথরুমের ব্যবহার করার পরে দরজা কখনও খোলা রাখবেন না। বাথরুমের দরজায় ঘরে নেতিবাচক শক্তি আসার সম্ভাবনা তৈরি হয়।

৬. বাড়ির রান্নাঘর কিংবা বাথরুমের কল থেকে জল পড়তে থাকা ঘরে নেতিবাচক শক্তি ডেকে আনে। এমন হলে আর্থিক বিপর্যয় নেমে আসার হওয়ার আশঙ্কা তৈরি হয়।

৭. বাস্তু অনুসারে শোওয়ার সময় আয়নায় নিজের ছায়া পড়া অশুভ বলে মনে করা হয়। এতে স্বামী-স্ত্রীর মধ্যে বিভাজন তৈরি হয়। যদি আপনার বেডরুমের বিছানায় ঠিক সামনে আয়না থাকে। তাহলে সে সময়ে শোয়ার সময় তা ঢেকে দিন।

Advertisement

৮. ঘরে কখনও ভাঙ্গা আয়না রাখবেন না। যদি থাকে, তাহলে তা সঙ্গে সঙ্গে ফেলে দিন। এতে করে নেগেটিভিটি চলে আসে।

৯. বাস্তু অনুসারে ঘরে কাঁটাওয়ালা গাছ লাগাবেন না। ঘরে কাঁটাওয়ালা গাছ রোগ আক্রান্ত হতে হয়।

১০. ঘরে উত্তর অথবা পূর্ব দিকে তুলসি গাছ লাগানো ঘরের সুখ শান্তি নিয়ে আসে এবং পারিবারিক সংঘর্ষ ও বিবাদ থেকে দূরে রাখে।

 

Advertisement