scorecardresearch
 

২১ দিনে ১৫ বয়ফ্রেন্ড, প্রেমপ্রত্যাশীদের Dating টিপস মহিলার

২১ দিনে ১৫ বয়ফ্রেন্ড জোগাড় করে ফেলেছেন এক ডিভোর্সী মহিলা। প্রেমপ্রত্যাশীদের এখন Dating টিপস দিচ্ছেন ওই মহিলা।

Advertisement
হেলেন চিক হেলেন চিক
হাইলাইটস
  • ২১ দিনে ১৫ বয়ফ্রেন্ড
  • প্রেমপ্রত্যাশীদের Dating টিপস
  • ডিভোর্সী মহিলার

Serial Dater: হেলেন চিক নামের একটি মহিলা নিজে দুবার বিয়ে করেছেন। দুবারই ডিভোর্স হয়েছে। নিজের বিয়ের খারাপ অভিজ্ঞতাও তাঁকে দমাতে পারেনি। তিনি জানিয়েছেন এখন তিনি অনেক পরিণত। আর মানুষের কাছে নিজেকে আকর্ষণী. করে তুলতে পারছেন। তার সাফল্য এখন মাথায় চড়ে গিয়েছে।

ডিভোর্সি মহিলা হেলেন চিক (Helen Chik) অবাক করে দেওয়ার মত একটি ঘটনা শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন তিনি ২১ দিনের মধ্যে ১৫ জনের সঙ্গে ডেট করেছেন। তিনি ডেটিংয়ের জন্য নিউইয়র্ক বেছে নিয়েছিলেন। বিশেষ বক্তব্য হলো এটাই যে, তিনি একজন লেখক। তাঁর নিজের বইয়ে তিনি এই অনুভব শেয়ার করেছেন।

ডেইলি স্টারের খবর অনুযায়ী হেলেন ডেটিং এর উপর একটি বই লিখছেন। ট্রু লাভ পাওয়ার বিষয়ে টিপস দিয়েছেন। হেলেনের এই বইয়ের নাম সেক্স সোয়াইপ এন্ড আদার স্তরিজ (Sex, Swipes and Other Stories) যার মধ্যে অনলাইন ভালোবাসা পাওয়ার জন্য নিজের স্ট্রাগল শেয়ার করেছেন।

হেলেন মনে করেন যে, তিনি এমন লোকের সাপোর্ট হাসিল করে দেন। যারা মর্ডান সময় রোমান্স খুঁজে বেড়াচ্ছেন। আসলে তিনি পডকাস্ট ইন্টারভিউকে কেন্দ্র করে ডেটিং নিয়ে একাধিক বক্তব্য শেয়ার করেছেন। হেলেন জানিয়েছেন যে কীভাবে তিনি নিউইয়র্কে ২১ দিনে ১৫ জনকে ডেট করতে পেরেছেন।

ধন্যবাদ লেখককে হেলেন দুবার বিবাহিত এবং দুবার ডিভোর্সি। নিজের ডিভোর্স হওয়ার ঘটনা নিয়ে তিনি বলেছেন যে এটা দেখে অনেকে আলাদা আলাদা রিঅ্যাকশন দেন। কিছু লোক ডিভোর্স নিয়ে অনেকেই ট্রেডিশনাল চিন্তাভাবনা করেন। আবার অন্যদিকে অনেকেই খোলা চিন্তাভাবনা নিয়ে বিচার করেছেন।

হেলেন ২১ দিনে ১৫ জনকে ডেটিং করার অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন যে সময়, এটি এমন একটি জিনিস যেখানে আপনি কখনো ফিরে আসে না। একারণে আমি সময়ে নিয়ে অত্যন্ত কঠোর। যখন আপনি নতুন শহরে আসেন, তখন আপনার লোকেশন বদলে যায়। এরকম সময় আপনি এমন লোকের সঙ্গে ডেটে মিলন ঘটান। জায়গা যেখানে আপনি ফিজিক্যালি তাদের জানেন না।

Advertisement

 

Advertisement