scorecardresearch
 

Happy Kiss Day 2022: শরীরের এই ৭ স্থানে চুমুর আলাদা মানে রয়েছে! জানতেন?

Happy Kiss Day 2022: কিস ডে (Happy Kiss Day) ভ্যালেন্টাইনস সপ্তাহের সবচেয়ে রোমান্টিক এবং বিশেষ দিন। এই দিনে, দম্পতিরা একে অপরকে চুম্বন করে এবং তাদের সম্পর্কের গভীরতা প্রকাশ করে। এটি একটি নির্দিষ্ট ব্যক্তির প্রতি স্নেহ, বিশ্বাস এবং ভালবাসা প্রকাশের একটি মাধ্যম। সঙ্গীকে করা প্রতিটি চুম্বনের নিজস্ব গল্প রয়েছে।

Advertisement
কিস ডে কিস ডে

Happy Kiss Day 2022: কিস ডে (Happy Kiss Day) ভ্যালেন্টাইনস সপ্তাহের সবচেয়ে রোমান্টিক এবং বিশেষ দিন। এই দিনে, দম্পতিরা একে অপরকে চুম্বন করে এবং তাদের সম্পর্কের গভীরতা প্রকাশ করে। এটি একটি নির্দিষ্ট ব্যক্তির প্রতি স্নেহ, বিশ্বাস এবং ভালবাসা প্রকাশের একটি মাধ্যম। সঙ্গীকে করা প্রতিটি চুম্বনের নিজস্ব গল্প রয়েছে। প্রতি বছর ১৩ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস সপ্তাহে (Valentine's Week) Kiss Day হিসাবে পালিত হয়। আসুন আমরা আপনাকে চুম্বনের বিভিন্ন অর্থ ব্যাখ্যা করি।


১. গালে চুম্বন: গালে চুম্বন স্নেহ প্রকাশ করে। এটি সহযোগিতা দেখায়। এ ছাড়া আকর্ষণের প্রতীক হিসাবেও বর্ণনা করা হয়। ভালোবাসা-প্রেম প্রকাশের জন্য সঙ্গীর গালে চুমু খেতে পছন্দ করেন।

২. ঠোঁটে চুম্বন: ঠোঁটে চুম্বর তীব্র আবেগের প্রতীক। ভালোবাসা প্রকাশের এটাই অন্যতম শ্রেষ্ঠ উপায়। ঠোঁটে চুম্বন করা সঙ্গীকে বলে দেয় তাকে আরও কাছে পাওয়ার আকাঙ্ক্ষা করছেন। ঠোঁট চুম্বন দম্পতিদের মধ্যে গভীর সম্পর্ক প্রকাশ করে।

৩. কলারবোনে চুম্বন: কলারবোনে চুম্বন অন্তরঙ্গতা প্রকাশ করে। এটি শারীরিক আকর্ষণ দেখানোর একটি ভালো উপায়। প্রায়শই ব্যক্তিগত স্থান বা বেডরুমের কলারবোনে তাদের সঙ্গীকে চুম্বন করা সঠিক বলে মনে করে।

৪. কানে চুম্বন: যৌন আগ্রহ প্রকাশের প্রতীক হিসাবে মনে করা হয় কানে চুম্বন-কে। যাইহোক, এর প্রভাব সম্পূর্ণরূপে চুম্বনের অভিপ্রায়ের উপর নির্ভর করে।

৫. হাতে চুম্বন: কারও প্রতি আপনার পছন্দ প্রকাশ করতে, আপনি হাতে চুম্বন করতে পারেন। এছাড়াও এটি বিশ্বাসের প্রতীক হিসাবে বিবেচিত হয়। সঙ্গীকে বিশেষ এবং আলাদা মনে করানোর জন্য তাদের হাতে চুম্বন করা হয়।

৬. কপালে চুম্বন: কপালে যা করা হয় তা সঙ্গীর প্রতি সংযুক্তি দেখায়। প্রায়শই আবেগের মুহুর্তে এটি করতে পছন্দ করেন কাপলরা। একজন ব্যক্তি সামনের ব্যক্তিকে এই বার্তা দেন যে তিনি প্রতিটি কঠিন সময়ে তার সঙ্গে দাঁড়িয়ে আছেন, যাতে সঙ্গী নিজেকে একা না ভাবেন।

Advertisement

৭. ফ্লাইং কিস: ফ্লাইং কিস প্রায়ই বিদায় বা গুড লাক বলার উদ্দেশ্যে করা হয়। যে কোনও সম্পর্ককে মজবুত করতে ফ্লাইং খুবই কার্যকরী। একটি উড়ন্ত চুম্বন দীর্ঘ সময়ের জন্য মানুষের স্মৃতিতে থেকে যায়।

 

Advertisement