scorecardresearch
 

Happy Valentine Week 2023: প্রেমের মরসুম, ভ্যালেন্টাইন উইকে মনের মানুষকে অনুভূতি জানান এই মেসেজে

Happy Valentine Week 2023: বছরের এই বিশেষ সময়ে প্রেমের জোয়ারে গা ভাসান অনেকেই। বিশেষ দিনে মনের মানুষকে ভালোবাসার কথা জানানে পারেন এই মেসেজগুলির মাধ্যমে।

Advertisement
ভ্যালেন্টাইন উইকের মেসেজ ভ্যালেন্টাইন উইকের মেসেজ

শুরু হয়েছে ভ্যালেন্টাইন্স উইক (Valentine's Week)। ৭ থেকে ১৪ ফেব্রুয়ারি পালন হয় প্রেমের সপ্তাহ (Love Week)। তার মধ্যে সবচেয়ে স্পেশাল ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে (Valentine's Day)। বছরের এই বিশেষ সময়ে প্রেমের জোয়ারে গা ভাসান অনেকেই। বিশেষ দিনে মনের মানুষকে ভালোবাসার কথা জানানে পারেন এই মেসেজগুলির মাধ্যমে। এক নজরে দেখে নিন এবছরের ভ্যালেন্টাইনস উইকের শুভেচ্ছা বার্তা। 

ভ্যালেন্টাইন উইক ২০২৩- এর শুভেচ্ছা বার্তা (Valentine Week 2023 Wishes) 

* তোমাকে ভালোবেসে আমি কখনও ক্লান্ত হব না। তুমি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ আশীর্বাদ। হ্যাপি ভ্যালেন্টাইনস উইক মাই লাভ। 

* হ্যাপি ভ্যালেন্টাইনস উইক, মাই ভ্যালেন্টাইনস! আমি সারা জীবন তোমার ভ্যালেন্টাইন্স হয়ে থাকতে চাই।

* আমাদের এই বন্ধন জন্ম জন্মান্তের। তোমায় অনেক ভালোবাসি...  প্রেম থাকুক আজীবন। 

* ভালোবাসার প্রকৃত অর্থ ও গুরুত্ব আমি তোমার থেকেই শিখেছি। আমার পাশে থেকো চিরকাল। 

* ভালোবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস, তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস। তুমি আমার প্রাণের মাঝে প্রাণ... অনেক ভালোবাসি তোমায়। 

* আমার কাছে প্রতিটি দিনই প্রেমের... আমি তোমার মতো একজন ভ্যালেন্টাইন পেয়ে নিজেকে খুব ভাগ্যবান মনে করি। অনেক ভালোবাসা ও শুভেচ্ছা তোমার জন্য। 

* কল্পনাতে নয়, আমি বাস্তবে তোমায় চাই। ছলনাতে নয়, ভালোবাসায় আমি তোমাকে চাই, ক্ষণিকের জন্য নয়, চিরদিনের জন্য আমি তোমায় চাই।

* শীতের চাঁদর জড়িয়ে, কুয়াশার মাঝে দাঁড়িয়ে, হাত দুটি দাও বিলিয়ে। শিশিরের শীতল স্পর্শে জদি শিহরিত হয় তোমার মন, তাহলে বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ। 

 

Advertisement
Advertisement