scorecardresearch
 

Himachal Honeymoon Package: বসন্তে হিমাচল ঘোরার সুবর্ণ সুযোগ, IRCTC-র দুর্দান্ত 'হানিমুন প্যাকেজ'

Himachal Honeymoon Package:হিমাচলের পাহাড় ও সুন্দর জায়গাগুলি ঘুরে আসার জন্য। এই পরিস্থিতিতে আইআরসিটিসি হিমাচল টুর প্যাকেজ নিয়ে এসেছে। যা শুধুমাত্র হানিমুন কাপলরাই নয় যে কোনও দম্পতি যদি যেতে চান, তাহলে এই সুযোগ নিতে পারেন। এপ্রিল মাসে হিমাচল প্রদেশ ঘোরার একটা দুর্দান্ত সুযোগ

Advertisement
বসন্তে হিমাচল ঘোরার সুবর্ণ সুযোগ, IRCTC-র দুর্দান্ত 'হানিমুন প্যাকেজ' বসন্তে হিমাচল ঘোরার সুবর্ণ সুযোগ, IRCTC-র দুর্দান্ত 'হানিমুন প্যাকেজ'
হাইলাইটস
  • বসন্তে হিমাচল ঘোরার সুবর্ণ সুযোগ
  • IRCTC-র দুর্দান্ত 'হানিমুন প্যাকেজ'
  • দিব্যি ঘুরতে যেতে পারেন একাও

Himachal Honeymoon Package: এই সময়ে IRCTC আপনার এবং আপনার পার্টনারের জন্য একটা দুর্দান্ত প্যাকেজ নিয়ে এসেছে। হিমাচলের পাহাড় ও সুন্দর জায়গাগুলি ঘুরে আসার জন্য। এই পরিস্থিতিতে আইআরসিটিসি হিমাচল টুর প্যাকেজ নিয়ে এসেছে। যা শুধুমাত্র হানিমুন (Himachal Honeymoon) কাপলরাই নয় যে কোনও দম্পতি যদি যেতে চান, তাহলে এই সুযোগ নিতে পারেন। এপ্রিল মাসে হিমাচল প্রদেশ ঘোরার একটা দুর্দান্ত সুযোগ এবং দুর্দান্ত আবহাওয়া উপভোগ করার সুযোগ নিয়ে এসেছে। ইন্ডিয়ান রেলওয়ে ট্যুরিজম অ্যান্ড ক্যাটারিং সার্ভিস প্যাকেজের নাম দেওয়া হয়েছে হ্যাপি হিমাচল (Happy Himachal)।

আরও পড়ুনঃ উত্তরের 'ইলিশ', প্রণব-জ্যোতিও ছিলেন এর ভক্ত, মমতাও ভালোবাসেন; খেয়েছেন?

এপ্রিল থেকে শুরু প্যাকেজ?

১৮ এপ্রিল থেকে শুরু হয়ে ৬ রাতের এবং ৭ দিনের এই টুর প্যাকেজ ২৪ এপ্রিল পর্যন্ত চলবে। এই প্যাকেজে আপনাকে হায়দ্রাবাদ (Hyderabad) থেকে চন্ডিগড় (Chandigarh) এর জন্য ফ্লাইট নিতে হবে। এরপরে আপনি সিমলা (Shimla) পৌঁছে যাবেন। এখানে ক্যাবে আপনাকে নিয়ে যাওয়া হবে? এখান থেকে প্রায় ১১৫ কিলোমিটার দূরত্বে রয়েছে।

১. প্রথম দিন আপনাকে ফ্লাইটে হায়দ্রাবাদ থেকে চন্ডিগড় এবং এরপর শিমলা নিয়ে যাওয়া হবে। এরপরে হোটেলে চেক ইন করতে হবে। সন্ধ্যায় আপনি মল রোডের কোনও অন্য জায়গায় ঘুরতে পারেন। এরপর হোটেলে এসে খাওয়া-দাওয়া এবং রাত্রিবাস।

২. দ্বিতীয় দিন ব্রেকফাস্টের পরে আপনাকে কুফরি (Kufri) নিয়ে যাওয়া হবে। কুফরি সিমলার কাছে একটি ছোট রেল স্টেশন। সন্ধ্যায় আপনি ফের শিমলা চলে গেলেন। হোটেলে ডিনারের করে রাত্রি বাস।

Advertisement

৩ .তৃতীয় দিন সকালে ব্রেকফাস্ট এর পর সিমলা থেকে মানালির (Manali) জন্য বের হবেন। রাত্রি হতে হতে আপনি মানালি পৌঁছবেন এবং আপনাকে ভিতরে স্টে করতে হবে। এখানে আপনার ডিনারের ব্যবস্থা irctc দ্বারাই করা হবে।

৪. চতুর্থ দিন ব্রেকফাস্টের পরে আপনি মানালির আলাদা আলাদা বিভিন্ন জায়গা ঘুরতে পারবেন। সন্ধ্যা পর্যন্ত চুটিয়ে ঘুরে বেড়ানোর পর রাতে হোটেলে ফেরত।

৫. পঞ্চম দিন আপনি মানালিতে থাকবেন এবং ঘুরবেন। ষষ্ঠ দিন আপনাকে চন্ডিগড়ে নিয়ে আসা হবে। সন্ধ্যা পর্যন্ত আপনি এখানে পৌঁছে হোটেলে চেক ইন করবেন রাতে ডিনার এবং রাত্রিবাস।

৬. সপ্তম দিন হোটেলে ব্রেকফাস্টের পর চেক আউট করবেন এবং রক গার্ডেন ঘুরতে বেরোবেন। এরপর চন্ডিগড় থেকে হায়দ্রাবাদের জন্য ফ্লাইট নেওয়া হবে এখানে আপনার যাত্রা শেষ হচ্ছে।

কত টাকা খরচ?

হিমাচল টুর প্যাকেজ ফেয়ার যদি আপনি একাই এই টুর প্যাকেজে ঘুরতে যেতে চান, তাহলে আপনাকে ৫৮ হাজার ৫৫০ টাকা খরচ করতে হবে। সেখানে যদি আপনি দুজনে যান তাহলে আপনার খরচ কমে মাথাপিছু ৪৪ হাজার ২০০ টাকা দাঁড়াবে। ৩ জনের জন্য হলে এটি ৪২ হাজার ৩০০ টাকাতে বাচ্চাদের জন্য দয়া করে প্যাকেজ নিতে হবে।

 

Advertisement