scorecardresearch
 

Know Your Lucky Number: আপনার লাকি নম্বর কত? অধিপতিই বা কে? জন্মতারিখেই লুকিয়ে আছে রহস্য

Know Your Lucky Number: আপনার লাকি নম্বর কোনটা? জন্মতারিখেই লুকিয়ে আছে রহস্য। জেনে নিতে পারলেই কেল্লা ফতে। না জানা থাকলে সমস্যা পিছু ছাড়বে না। জেনে নিন আপনার লাকি নম্বরের অধিপতি কে?

Know Your Lucky Number: আপনার লাকি নম্বর কোনটা? Know Your Lucky Number: আপনার লাকি নম্বর কোনটা?
হাইলাইটস
  • আপনার লাকি নম্বর কত?
  • প্রতিটি রাশির অধিপতি আলাদা
  • জন্মতারিখেই লুকিয়ে আছে রহস্য

নিজের লাকি নম্বর কোনটা এটা সবাই জানতে চায়। কোন নম্বরে লুকিয়ে রয়েছে আপনার জীবনের সাফল্যের চাবিকাঠি, কোন নম্বর পছন্দ করতে পারলে লটারিতে খুলে যেতে পারে আপনার ভাগ্য বা কোন নম্বরের জন্য আপনার সঠিক জায়গায় সঠিক কাজ আটকে গিয়েছে, নম্বরের এই খেলা চলে আসছে নিরন্তর।

আমরা প্রত্যেকেই জানতে চাই আমাদের লাকি নম্বর কোনটা, যারা আমাদের জীবনে সাফল্য এনে দেবে। শুধু একটা নম্বরে বদলে যেতে পারে কারও আসন্ন সময়। আসুন আমরা জেনে নিই কি বলছে আপনার ভাগ্য, কোনটা আপনার লাকি নম্বর, কিভাবে বদলে যেতে পারে আপনার কপাল?

লাকি নম্বর ১ - মাসের ১, ১০,১৯ এবং ২৮ তারিখে যাদের জন্ম, তাদের জন্য লাকি নম্বর হল ১। কারণ এই চারটি তারিখের নম্বরগুলি পরষ্পর যোগ করলে যোগফল দাঁড়ায় ১। ১৯ বা ১০ বা এবং ২৮ যোগ করলে প্রতিটি সংখ্যা শেষ হয় যোগফল ১ দিয়ে। ১ নম্বরের অধিপতি হলেন সূর্য। সূর্যকে তুষ্ট রাখার উপায় অনুসরণ করুন। আর সাফল্যের পথে হেঁটে চলুন।

লাকি নম্বর ২ - যার যার জন্মতারিখ ২, ১১, ২০,তাদের দুটি নম্বরের যোগফল সব সময় দাঁড়ায় ২। এ হলে তাদের লাকি নম্বর ২। লাকি নম্বর ২ যাদের, তাঁদের গ্রহের অধিপতি চন্দ্র। আপনাকে চন্দ্র ভাল করার উপায় অবলম্বন করতে হবে।

লাকি নম্বর ৩ -যাদের জন্ম তারিখ ৩, ১২, ২১ এবং ৩০ তাদের নম্বরের যোগফল ৩ হয়। ফলে তাদের লাকি নম্বর ৩। ৩ নম্বরের অধিপতি বৃহস্পতি। বৃহস্পতিকে তুষ্ট রাখুন।

লাকি নম্বর ৪ -যাদের জন্ম তারিখ ৪, ১৩, ২২ এবং ৩১, তাদের লাকি নম্বর ৪। এই লাকি নম্বর যাদের তাদের অধিপতি রাহু। রাহু যাতে সতেজ ও ফলদায়ক থাকে তার জন্য আপনাকে চেষ্টা চালিয়ে যেতে হবে।

লাকি নম্বর ৫ - যাদের জন্ম তারিখ ৫, ১৪, ২৩ তাদের লাকি নম্বর হলো ৫। ৫ লাকি নম্বরের  গ্রহস্বামী হল বুধ। বুধের পরিস্থিতি চাঙ্গা রাখতে প্রতিকার করুন।

লাকি নম্বর ৬- যাদের লাকি নম্বর ৬, তাঁদের জন্ম তারিখ ৬, ১৫, ২৪। এই লাকি নম্বরের অধিপতি হলো শুক্র। শুক্রের পরিস্থিতি ভাল থাকলে উত্তম, নইলে প্রতিকার করে ভাল রাখুন।

লাকি নম্বর ৭ -যাদের জন্ম তারিখ ৭, ১৬, ২৫ তাদের লাকি নম্বর হলো ৭। কারণ এই নম্বরগুলি যোগফল ৭। ৭ লাকি নম্বরের অধিপতি হলো কেতু। কেতুকে কিছুতেই ডাউন হতে দেওয়া যাবে না।

লাকি নম্বর ৮ - যাদের জন্ম তারিখ ৮, ১৭, ২৬। তাদের লাকি নম্বর ৮। এর অধিপতি হল শনি। শনিকে ঠিক রাখুন। ভাল ফল পাবেনই।

লাকি নম্বর ৯ -যাঁদের জন্ম তারিখ ৯, ১৮, ২৭, তাদের লাকি নম্বর হলো ৯। ৯ নম্বর যাঁদের লাকি নম্বর, তাঁদের অধিপতি মঙ্গল। মঙ্গল ডাউন থাকলে তার উপায় করতে হবে।