scorecardresearch
 

মানুষি ছিল্লারের গোয়া Vacation ছবি পোস্ট, উষ্ণতা বাড়াচ্ছেন প্রাক্তন Miss World

গোয়া থেকে মানুষি ছিল্লারের গোয়া Vacation ছবি পোস্ট করার পরই উষ্ণতা বাড়াচ্ছেন প্রাক্তন Miss World. তাঁর স্টাইলিশ আউটফিট নজর কাড়ছে নেটিজেনদের।

মানুষি চিল্লার মানুষি চিল্লার
হাইলাইটস
  • গোয়া থেকে মানুষি ছিল্লারের গোয়া Vacation ছবি পোস্ট
  • উত্তাপ বাড়াচ্ছে ইন্টারনেট দুনিয়ার
  • স্টাইলিশ আউটফিটেই নজর টানছে

মানুষি ছিল্লার তার গোয়ার ডায়েরি থেকে সুরম্য স্নিপেট নিয়ে তার ভক্তদের মুগ্ধ করে রেখে গিয়েছেন। হ্যাঁ, প্রাক্তন মিস ওয়ার্ল্ড বর্তমানে গোয়ায় এবং একটি দুর্দান্ত সমুদ্র সৈকত শূন্য রয়েছে ৷ ছুটির সময় তার ফ্যাশন, খেলা, অবশ্যই নজরে রেখেছো? ইনস্টাগ্রামে তার সর্বশেষ পোস্টটি একই প্রমাণ করে।

মানুষি তার সমুদ্র সৈকত ডায়েরির জন্য একটি অত্যাশ্চর্য সাটিন কো-অর্ডার সেটে পড়ে রয়েছেন। একটি সাটিন ক্যানভাসে প্রিন্টের একটি অ্যারে সমন্বিত, বুস্টিয়ার এবং শর্টস সেট সমুদ্রের পোশাকের জন্য একটি দুর্দান্ত কম্বিনেশন তৈরি করে। মাল্টি-হ্যুড এনসেম্বলটি এতটাই প্রাণবন্ত যে এটির দিকে এক নজর আপনার মানডে ব্লুজকে হারিয়ে দেবে।

এক নজর দেখে নাও:


মানুষি একটি সোনার নেকলেস এবং নগ্ন ঠোঁট, সংজ্ঞায়িত ভ্রু এবং আলোকিত হাইলাইটারের সাথে উচ্চারিত প্রাকৃতিকভাবে-গ্ল্যাম মেকআপ দিয়ে তার আলাদা স্টাইল করেছেন। তিনি একটি সাধারণ রোজকার শৈলীতে তার tresses খোলা রাখা, এবং তার উজ্জ্বল হাসিতে লুকটি সম্পূর্ণ.করেছেন।

শেয়ার করার পর থেকে, মানুষির পোস্টটি ১.৭৫ লাখেরও বেশি লাইক পেয়েছে। বিউটি কুইনের প্রশংসায় ভক্তরা মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছেন। অভিনেত্রী শর্বরী ওয়া-ও মানুষির সাম্প্রতিক ছবি পছন্দ করেছেন এবং একটি মন্তব্য করেছেন। "অত্যাশ্চর্য," তিনি লিখেছেন।

ছবি