scorecardresearch
 

YouTube ভিডিওতে নিয়মিত বাতকর্ম করে লাখপতি মহিলা, চিনে রাখুন

কাজ বলতে কিছুই নয়। ভরপেট নানা মশলাদার খাওয়া। যাতে সবসময় পেট গ্যাসে পরিপূর্ণ থাকে। আর সময়মতো ভিডিও করে সর্বসমক্ষে বায়ুত্যাগ বা বাতকর্ম করা। আর সেই ভিডিও থেকেই লক্ষ লক্ষ টাকা আয় করছেন মহিলা। আজব দুনিয়ার আজব ব্যবসা।

Advertisement
ফার্ট কুইন ফার্ট কুইন
হাইলাইটস
  • সর্বসমক্ষে বায়ুত্যাগ করেই লাখপতি
  • একবারের ঘটনাকে পাথেয় করেছেন মহিলা
  • এখন পর্য়ন্ত কয়েক লক্ষ টাকা আয় করেছেন তিনি

কি আর বলা যাবে এই ব্যবসাকে ! জাস্ট পেদে লাখপতি। না লেখার ভুল নয়, বাতকর্ম করেই ইউটিউবে পোস্ট করে লাখপতি হয়ে গিয়েছেন ওই মহিলা। তাঁর আজব ব্যবসার কথা শুনে চোখ কপালে উঠেছে বিশ্বের। এমনও ব্যবসা হয় নাকি? হয় নয় মশাই, হচ্ছে। জটায়ু বেঁচে থাকলে বলতেন, হাইলি সাস্পিসিয়াস।

তাঁর দর্শকরা তাঁকে আদর করে নাম দিয়েছেন 'ফার্ট কুইন'

আমেরিকার লাস বটানিস্ট (Lush Botanist) এখন মার্কিন যুক্তরাষ্ট্র তো বটেই এশিয়া ও ইউরোপেও এখন রীতিমতো ভাইরাল। অনেকেই তাঁকে এখন একডাকে চেনেন। আর নেটিজেনদের মধ্যে তাঁর নামও এখন হয়ে গিয়েছে ফার্ট কুইন (Fart Queen)। তবে মার্কিন মুলুকের বাসিন্দারা তাঁকে ভালভাবেই চেনেন। কারণ শুধুমাত্র বায়ুত্যাগ করে প্রায় সাড়ে ১৮ লক্ষ টাকা রোজগার করে ফেলেছেন আমেরিকার এই তরুণী।

ফার্ট কুইন

ইউটিউবে তিনি এখন ট্রেন্ডিং

ইউটিউব (YouTube) চ্যানেল রয়েছে লাসের। গুগল বা ইউটিউবে সার্চ দিলেই তাঁর নানা ভঙ্গিমায় পাদকর্ম কিংবা বায়ুত্যাগের ভিডিও খুঁজলেই পাওয়া যাবে।

কীভাবে এ পথে রোজগারে এলেন তিনি ?

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে মার্কিন তরুণী জানান, একদিন লাইভ চলাকালীন এক অনুরাগীকে তাঁকে ক্যামেরার সামনে বায়ুত্যাগ করার অনুরোধ জানান। প্রথমে লজ্জা পেলেও পাছে ভিউয়ার হাতছাড়া হয় তাই সেই অনুরোধ রেখেছিলেন লাস। নেটদুনিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে ভিডিওটি। অল্প সময়েই ভাইরাল হয়ে যায়। অনেকেই লাসের অনস্ক্রিন বাতকর্মের প্রশংসাও করেন। নিজেই প্রথমে তাজ্জব হয়ে যান লাস।

লাস বোটানিস্ট

পাকাপাকিভাবে বায়ুত্যাগের সিদ্ধান্ত নেন লাস

দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা অর্জন করে লাস ভাবেন, একটি ভিডিওতেই যদি এমন পরিস্থিতি হয়, তাহলে যদি নিয়মিত একাধিক ভিডিও আপলোড করা হয় তাহলে হয়তো আরও ভিউয়ার পাওয়া যেতে পারে। যেমনই ভাবা, তেমনই কাজ। এরপর থেকে নিয়মিত একাধিক ভিডিও আপলোড করা শুরু করেন তিনি। তা জনপ্রিয়ও হতে থাকে। অনুরাগীরাও নানা ভঙ্গিমায় বায়ুত্যাগের অনুরোধ নিয়ে পাঠান। আর খুলে যায় তাঁর আয়ের নতুন পথ।

Advertisement

 

প্রতিটি ভিডিও তাঁকে এনে দিচ্ছে মোটা টাকা

প্রতিটি আপলোড করা ভিডিওর জন্য মার্কিন ডলার আয় করছেন লাস। এক মাসে তো ২ লক্ষ ৯৩ হাজার টাকা রোজগার করেছেন ওই মার্কিন তরুণী। এখনও পর্যন্ত মোট আয়ের পরিমাণ সাড়ে আঠেরো লক্ষ টাকার বেশি। বাতকর্মের ভিডিও করার জন্য নিজের খাওয়ার অভ্যাসও পালটে ফেলেছেন লাস। এখন তিনি চিজ বেশি করে খাচ্ছেন। আবার মশলাযুক্ত খাবারও বেশি খান। যাতে পেট সব সময় বায়ুপূর্ণ থাকে। তাতে ইচ্ছে হলেই ভিডিওতে বায়ুত্যাগ করতে পারেন তিনি।

 

Advertisement