scorecardresearch
 

বিয়ের কার্ডে লেখা খাবারের দাম, আমন্ত্রণ পেয়ে চোখ কপালে অতিথিদের

বিয়ে তো অনেক খেয়েছেন। কিন্ত নেমন্তন্ন করে মাথা পিছু খাবারের দাম কার্ডে লিখে দিয়েছে। এমন দেখেছেন কখনো। নিশ্চিত দেখেননি। কিন্তু এমনই কাণ্ড ঘটিয়ে ভাইরাল এক দম্পতি।

Advertisement
আজব ওয়েডিং আজব ওয়েডিং
হাইলাইটস
  • বিয়ের কার্ডে ছাপা খাবারের দাম
  • নেমন্নন্ন খেতে হলে দাম দিতে হবে
  • সোস্যাল মিডিয়ায় গালিগালাজের মুখে দম্পতি

সারা বিশ্বে কত রকম মানুষই না থাকে। আর কত রকম মানুষের উদ্ভট চিন্তাভাবনা! আজব কান্ডকারখানার কোনও বিরাম নেই। তাই বলে নিজের বিয়ের আয়োজন করা খাবার বিক্রি ! এমনও করা যায় ! এমনই কান্ড ঘটিয়ে এখন বিশ্ব জুড়ে ভাইরাল এক দম্পতি।

নিজেরা বিয়ে করে ওয়েডিং পার্টি রেখেছিলেন। অতিথি-বন্ধু বান্ধব-আত্মীয় স্বজনকে নিমন্ত্রণও জানান তাঁরা। এ পর্যন্ত ঠিক ছিল। কিন্তু তারপর তাঁরা যা করেছেন, তার জন্য প্রস্তুত ছিলেন না কেউই। পরের ঘটনায় হতবাক এব অপ্রস্তুত হয়ে যান অতিথিরা। বিয়ের কার্ডে লেখা খাবারের মাথা পিছু দাম! যা দেখে চোখ কপালে ওঠে আমন্ত্রিতদের। এমনই অভিনব ঘটনা ঘটিয়েছেন আমেরিকার এক নব দম্পতি।

ঘটনার কাহিনী শুনে নেটিজেনরা ক্ষিপ্ত ও বিরক্ত হয়ে গিয়েছে এবং আপনিও এটি সম্পর্কে শুনে হতবাক হয়ে যাবেন। গল্পটি বিশদ বিবরণ দেয়, যে কীভাবে একজন কনে তার বিয়ের জন্য অতিথিদের কাছ থেকে ৭,৩০০ টাকা চার্জ করেছে। কারণ সে এবং তার স্বামী অভ্যর্থনার খরচ বহন করতে অক্ষম। এ আবার কেমন কথা !

একজন রেডডিট ব্যবহারকারী গল্পটি অনলাইনে শেয়ার করেছেন এবং এটি লোকেদের অবিশ্বাসে মাথা ঘুরিয়ে দিয়েছে। "আমন্ত্রণপত্রে লেখা আছে 'আমরা খাবারের খরচের সামর্থ রাখতে পারছি না, তাই মাথাপিছু ৯৯ মার্কিন ডলার' খরচ করে খাবার খেতে হবে। তবে বাচ্চাদের বিনামূল্যে খাবারের বন্দোবস্ত করা হবে। 

পোস্টটি নেটিজেনদের কাছ থেকে বিভিন্ন মন্তব্য পেয়েছে। যদিও কেউ কেউ অদ্ভুত অনুরোধে সম্পূর্ণ বিস্মিত হয়েছিল, অন্যরা সরাসরি ঘোষণা করেছিল যে তারা এমন বিবাহের সংবর্ধনাতে যোগ দিতেন না যদিও এটি একটি ঘনিষ্ঠ হয়।

 

Advertisement