scorecardresearch
 

Priyanka Gandhi's Daughter: কুড়িতে পা প্রিয়াঙ্কা গান্ধীর মেয়ের, আবেগঘন পোস্ট রবার্টের, PHOTOS

Priyanka Gandhi's Daughter: জাতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী-রবার্ট বঢরার মেয়ে মিরায়ার আজ জন্মদিন। মিরায়া আজ কুড়িতে পা দিলেন। মেয়ের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে মিরায়ার সঙ্গে নিজের একাধিক ছবি পোস্ট করেছেন রবার্ট বঢরা।

মেয়ের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে মিরায়ার সঙ্গে নিজের একাধিক ছবি পোস্ট করেছেন রবার্ট বঢরা। মেয়ের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে মিরায়ার সঙ্গে নিজের একাধিক ছবি পোস্ট করেছেন রবার্ট বঢরা।
হাইলাইটস
  • জাতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী-রবার্ট বঢরার মেয়ে মিরায়ার আজ জন্মদিন।
  • মিরায়া আজ কুড়িতে পা দিলেন।
  • মেয়ের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে মিরায়ার সঙ্গে নিজের একাধিক ছবি পোস্ট করেছেন রবার্ট বঢরা।

কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী এবং রবার্ট বঢরার মেয়ে মিরায়া বঢরা এখন বড় হয়েছেন এবং তাঁকে দেখতেও খুব সুন্দর। মেয়ের ২০তম জন্মদিনে, রবার্ট বঢরা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন, যাতে বাবা-মেয়ের সম্পর্কের মধুর রসায়ন খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে। মেয়ের ছবি ফেসবুকে শেয়ার করার সময় রবার্ট বঢরা তাকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন। রবার্ট বঢরা অনেক ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে সমুদ্রতীরে দেখা যায়। একই সময়ে, কিছু ছবিতে মিরায়াকে বাবার সঙ্গে পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায়।

পোস্টটি শেয়ার করতে গিয়ে রবার্ট বঢরা লিখেছেন, 'তুমি আজ ২০ বছর পূর্ণ করেছো, একজন নির্ভীক মেয়ে, তার সম্পর্কে এই কথাটিই মাথায় আসে।' বঢরা তার পোস্টে লিখেছেন যে মিয়ারা তার পরিবার, দাদা-দাদি, বন্ধুবান্ধব এবং পরিচিতদের খুব যত্ন নেয়। বঢরা লিখেছেন যে তিনি মিয়ারাকে নিয়ে গর্বিত। আমি সবসময় তোমার জন্য আছি এবং আমি মনে করি এখন আমি তোমার কাছ থেকেও কিছু শিখতে পারি। আমি নিশ্চিত এই বছর তোমার জন্য অনেক সুযোগ এবং সুখ নিয়ে আসবে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Robert Vadra (@robert_vadra)

জানা গিয়েছে, মিরায়া তার জন্মদিনে মলদ্বীপে রয়েছেন। মেয়ের জন্মদিন পালন করতে তার মা প্রিয়াঙ্কাও সেখানে গিয়েছেন। জন্মদিনে মলদ্বীপে পৌঁছে মেয়েকে সারপ্রাইঝ দিয়েছেন প্রিয়াঙ্কা। রবার্ট-প্রিয়াঙ্কার দুটি সন্তান রয়েছে। রেহান মিয়ারার চেয়ে এক বছরের বড় এবং মিরার ছোট। দুই সন্তানই সব সময় লাইমলাইট থেকে দূরে থাকে। রিপোর্ট অনুযায়ী, মিরায়া বঢরা বাস্কেটবল পছন্দ করেন, আর রেহান ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফি পছন্দ করেন।