scorecardresearch
 

Relationship Tips: সঙ্গীর এইগুলো পছন্দ করলেই বাড়বে প্রেম, টিপস জয়া কিশোরীর

Relationship Tips: যে কোনও সম্পর্কের ভিত যদি নড়বড়ে হয় তাহলে সেই সম্পর্ক বদলে যাওয়া অথবা শেষ হয়ে যাওয়া নিশ্চিত বিষয়। সেটা স্বামী-স্ত্রীর সম্পর্ক হোক অথবা যে কোনও ধরনের সম্পর্ক। মানুষের চিন্তা-ভাবনা তৎক্ষণাত পরিবর্তন হয়ে যায় যখন সে প্রথম জিনিসের তুলনায় কোনও দ্বিতীয় জিনিসের প্রতি আকৃষ্ট হয়। অথবা কোনও জিনিসকে নিয়ে সে পুরোপুরি সন্তুষ্ট থাকে না।

Advertisement
রিলেশনশিপ টিপস রিলেশনশিপ টিপস
হাইলাইটস
  • যে কোনও সম্পর্কের ভিত যদি নড়বড়ে হয় তাহলে সেই সম্পর্ক বদলে যাওয়া অথবা শেষ হয়ে যাওয়া নিশ্চিত বিষয়। সেটা স্বামী-স্ত্রীর সম্পর্ক হোক অথবা যে কোনও ধরনের সম্পর্ক। মানুষের চিন্তা-ভাবনা তৎক্ষণাত পরিবর্তন হয়ে যায় যখন সে প্রথম জিনিসের তুলনায় কোনও দ্বিতীয় জিনিসের

যে কোনও সম্পর্কের ভিত যদি নড়বড়ে হয় তাহলে সেই সম্পর্ক বদলে যাওয়া অথবা শেষ হয়ে যাওয়া নিশ্চিত বিষয়। সেটা স্বামী-স্ত্রীর সম্পর্ক হোক অথবা যে কোনও ধরনের সম্পর্ক। মানুষের চিন্তা-ভাবনা তৎক্ষণাত পরিবর্তন হয়ে যায় যখন সে প্রথম জিনিসের তুলনায় কোনও দ্বিতীয় জিনিসের প্রতি আকৃষ্ট হয়। অথবা কোনও জিনিসকে নিয়ে সে পুরোপুরি সন্তুষ্ট থাকে না। তাই খুবই দরকার নিজের ভালোবাসার ভিতকে মজবুত করা। কিন্তু সেটা কীভাবে করবেন? সেই পথই বাতলে দিলেন মোটিভেশনল স্পিকার জয়া কিশোরী। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এমন অনেক ভিডিও শেয়ার করে থাকেন, যেখানে তিনি মানুষকে পথ দেখান। 

বাইরের সৌন্দর্য যেন ভালোবাসার কারণ না হয়
জয়া কিশোরীর মতে, বাহ্যিক সৌন্দর্য যেন প্রেমে পড়ার কারণ না হয়। এর অর্থ, আপনি যদি কাউকে তাঁর চেহারার কারণে পছন্দ করেন তবে এমন ভালবাসা বেশি দিন স্থায়ী হয় না। ১০ মাসের মধ্যে আপনি আপনার সঙ্গীর সৌন্দর্যকে ম্লান বলে মনে হবে এবং সেই সম্পর্ককে আপনি সেভাবে গুরুত্ব দেবেন না।

সঙ্গীর এই জিনিসগুলোকে পছন্দ করতে শুরু করুন
প্রকৃত ভালোবাসা আসলে হয় সঙ্গীর স্বভাব, চিন্তা-ভাবনা, মানসিকতাকে দেখে। এই জিনিসগুলি দুজন মানুষকে সর্বদা জুড়ে রাখে। যদি আপনি আপনার সঙ্গীর এই গুণগুলি দেখে পছন্দ করেন, তাহলে সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্ক আরও ভালো হবে। সম্পর্কে কখনও ভালোবাসা শেষ হবে না।  

আরও পড়ুন

ভালোবাসা অটুট রাখতে করুন এই কাজ
জয়া কিশোরীর মতে, একে-অপরকে বুঝতে পারা, সময় দেওয়া, ইগো দূরে রাখা এই ধরনের ছোট ছোট বিষয়গুলি থেকেই ভালোবাসা অটুট থাকে। একে-অপরকে বুঝতে পারলেই সম্পর্ক আরও মজবুত হতে শুরু করবে। 

 

Advertisement

Advertisement