scorecardresearch
 

Relationship Tips: সারাদিন বয়ফ্রেন্ডকে মেসেজ করেন? সাবধান! ভেস্তে যেতে পারে সম্পর্ক

Relationship Tips: অনেক সময়ই প্রেমে পড়লে দেখা যায় যে নিজের সঙ্গীর প্রতি খুব বেশি আকর্ষণ সেই সময় লক্ষ্য করা যায়। প্রথম প্রথম মহিলা ও পুরুষ উভয়েই কারণে-অকারণে ভালবাসা প্রকাশ করতে দ্বিধাবোধ করেন না। তবে প্রথমদিকের সম্পর্কে একটু সাবধানতা অবলম্বন করা উচিত। আপনিও যদি সম্পর্কের প্রথমদিকে থাকেন আর সঙ্গীকে বার বার মেসেজ পাঠান, তাহলে এটা মোটেও ভাল লক্ষণ নয়।

Advertisement
রিলেশনশিপ টিপস রিলেশনশিপ টিপস
হাইলাইটস
  • অনেক সময়ই প্রেমে পড়লে দেখা যায় যে নিজের সঙ্গীর প্রতি খুব বেশি আকর্ষণ সেই সময় লক্ষ্য করা যায়

অনেক সময়ই প্রেমে পড়লে দেখা যায় যে নিজের সঙ্গীর প্রতি খুব বেশি আকর্ষণ সেই সময় লক্ষ্য করা যায়। প্রথম প্রথম মহিলা ও পুরুষ উভয়েই কারণে-অকারণে ভালবাসা প্রকাশ করতে দ্বিধাবোধ করেন না। তবে প্রথমদিকের সম্পর্কে একটু সাবধানতা অবলম্বন করা উচিত। আপনিও যদি সম্পর্কের প্রথমদিকে থাকেন আর সঙ্গীকে বার বার মেসেজ পাঠান, তাহলে এটা মোটেও ভাল লক্ষণ নয়। লাভ এক্সপার্টরা  ভালবাসা খুঁজছেন অথবা সম্পর্কে রয়েছেন এমন জুটিদের সম্পর্কের প্রথমদিকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। 

নতুন সম্পর্কে এই কথাগুলি মনে রাখুন
ডেটিং-এর অর্থ এমন নয় যে আপনার বিপরীত দিকের সঙ্গী সবসময় উপলব্ধ থাকবেন আপনার জন্য। এটি দুটি মানুষের ইচ্ছার ওপর নির্ভর করে। তাই নিজের সুখ ও ইচ্ছার জন্য কাউকে অনবরত মেসেজ করা ঠিক নয়। না ভেবেচিন্তে সঙ্গীকে মেসেজ করা থেকে বিরত থাকুন। অনেক সময়ই মনে এই ধরনের চিন্তা আসে যে আপনাকে আপনার সঙ্গীকে মেসেজ করে তাঁর খবরা-খবর নেওয়া উচিত। এরকম কী হয়ে গেল যে সঙ্গী আপনাকে মেসেজ পাঠাচ্ছে না, মেসেজের উত্তর দিচ্ছে না। আপনি গত দুদিন ধরে তাঁর সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি, সঙ্গীকে তাই টেক্সট করা উচিত। কিন্তু আপনি বাস্তবে যেটা করছেন তা হল আপনি কোনও মতে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করছেন, যা ঠিক নয়। 

বার বার মেসেজ করার লোকসান

আরও পড়ুন

-আপনি আপনার সঙ্গীকে মেসেজ করবেন না বারবার, এতে সেই ব্যক্তিকে নিয়ন্ত্রণ করা হয়। যে কোনও পরিস্থিতির ওপর নিয়ন্ত্রণ পাওয়ার জন্য মেসেজ পাঠানোর চেষ্টা বন্ধ করুন। 

-সত্যি হয়তো আপনার চিন্তা হচ্ছে আপনার সঙ্গীর জন্য, আপনার তাঁর কথা মনে পড়ছে কিন্তু আপনার বারংবার মেসেজ আসলে আপনার সঙ্গী বিরক্ত হতে পারে। তাই সম্পর্ককে মজবুত ও ভালোবাসা ও তাঁর অভাব বোঝানোর জন্য সম্পর্কে ব্যালান্স রাখা দরকার। 

Advertisement

-যদি আপনার সঙ্গী আপনার মেসেজর উত্তর অনেকক্ষণ ধরে না দিয়ে থাকে, তাহলে তার কোনও ভুল অর্থ বের করবেন না তখনই। কেউ কেউ মেসেজ করতে অতটা স্বচ্ছন্দ বোধ করেন না এবং অনেক দেরি করে জবাব দেন। তাই বার বার মেসেজ না করে এই সময় আপনাকে ধৈর্য্য রাখতে হবে। 

-এরকমও হতে পারে যে আপনার সঙ্গী হয়ত সঙ্গে সঙ্গে জবাব দিতে সক্ষম নন বা কোনও কাজে ব্যস্ত আছেন, তাই তাঁর শিডিউলকে মাথায় রেখেই মেসেজ করুন। 

-যদি আপনার মেসেজ খুব জরুরি হয় তাহলে টেক্সট করার বদলে তাঁকে ফোন করে নিন। তাহলে তাঁর মনে হবে যে এটা কোনও জরুরি বিষয় এবং সে এটাকে এড়িয়ে যাবেন না। 

Advertisement