scorecardresearch
 

বিকিনি, ফ্লোরাল টপে মালদ্বীপের সমুদ্রতটে উষ্ণতা ছড়ালেন শাহিদ-পত্নী মীরা

মালদ্বীপের বিচে ছুটি কাটাচ্ছেন সস্ত্রীক শাহিদ কাপুর। তারই মধ্যে নিজের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে উত্তাপের আঁচ গোটা বিশ্বে ছড়িয়ে দিলেন।

Advertisement
 মীরা রাজপুত মীরা রাজপুত
হাইলাইটস
  • মালদ্বীপের বিচে ছুটি কাটাচ্ছেন শাহিদপত্নী মীরা
  • সাদা প্য়ান্টি, ফ্লোরাল টপে উষ্ণতা বিচে
  • ইনস্টাগ্রামে লাইক-শেয়ার

মালদ্বীপের সমুদ্রতটে ছুটি কাটাচ্ছেন অভিনেতা শাহিদ কাপুরের স্ত্রী মীরা সিং রাজপুত কাপুর। তাঁর নিজের ইনস্টাগ্রাম পোস্টে তিনি ছবি শেয়ার করেছেন। আর তারপর থেকেই ফ্যান ও নেটিজেনদের নেকনজরে তিনি।মীরা তাঁর চুলকে বান করে বেঁধেছেন। সঙ্গে ঠোঁটে হালকা হাসি, তাঁকে আকর্ষণীয় করে তুলেছে। যা দেখে ইতিমধ্যেই হৃদরোগে আক্রান্ত হওয়ার জোগাড় নেটিজেনদের।

ফিল্মি দুনিয়ায় না থেকেও আলোচনায়

মীরা রাজপুত যদিও সিনেমা জগতের সঙ্গে কোনওভাবেই যুক্ত নন, এখনও পর্যন্ত কোন সিনেমাতে তাকে দেখা যায়নি। যাবে বলেও কোনও কানাঘুষোও নেই। কিন্তু শাহিদ পত্নী হিসেবে এবং তার নিজস্ব স্টাইল এবং পরিচিতি রয়েছে। যে কারণে তার ফ্যান ফলোয়ারের সংখ্যা কম নয়।

মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন শাহিদ-মীরা

মীরা রাজপুত এই সময়ে শাহিদ কাপুর এবং তার নিজের বাচ্চাকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। মালদ্বীপ ভ্যাকেশনের সময় মেয়েরা নিজের আউটিংয়ের ছবি লাগাতার ফ্যান্সদের সাথে শেয়ার করছেন। সম্প্রতি শাহিদ কাপুরের সঙ্গে নিজের ফটো শেয়ার করে খুব প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার নিজের নতুন ফটো শেয়ার করে আলোচনার শীর্ষে রয়েছেন।
 

সাদা প্যান্টি ও গ্রিন শ্রাগ

ফটোতে মীরা সাদা প্যান্টির সঙ্গে স্কাই গ্রিন কালারের শ্রাগ পরে রয়েছেন। মীরা নিজের চুলকে বান বানিয়ে রেখেছেন এবং মেকআপ-নো মেকআপ লুক এবং একটা ছোট্ট হাসি ঝুলিয়ে নিজের ফটো পোস্ট করেছেন। যা তাকে আরও বেশি আকর্ষণীয় এবং সুন্দর বানিয়েছে। এর আগে রবিবার মেয়েরা নিজে সূর্য নমস্কার এর ছবি পোস্ট করেছিলেন। সঙ্গে শেয়ার করেছিলেন ভিডিও। ব্ল্যাক কালারের জিম বিয়ারে নজরে আসেন তিনি।ভিডিওর সাথে মীরা একটা লম্বা একটি লেখা পোস্টও শেয়ার করেন।

Advertisement

ইনস্টা স্টোরিতে ওয়ার্ক আউটের ছবি

মীরার নিজের ইনস্টা স্টেরিতে নিজের ওয়ার্কআউট সেশনের ছবি পোস্ট করেন। ছবির ব্যাকগ্রাউন্ডে দেখা গিয়েছে শাহিদ কাপুরকেও। শাহিদ ও মীরা ইন্ডাস্ট্রির সবচেয়ে ফেভারিট এবং কিউট জুটি হিসেবে পরিচিত। দুজনেই নিজেদের ফটোতে একজন আরেকজনের প্রতি ভালোবাসা প্রদর্শন করে থাকেন। মিডিয়াতে বরাবরই অ্যাক্টিভ তাঁরা। নিজের জীবনের প্রত্যেক গুরুত্বপূর্ণ এবং ভালো মুহূর্ত আনন্দের সঙ্গে শেয়ার করেন মীরাও। শাহিদ কাপুরের সঙ্গে খুনসুটি কিংবা দুই বাচ্চার সঙ্গে মজাদার পোস্ট সব সময়ই মিডিয়াতে ভাইরাল।

 

Advertisement